জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতের বিশ্বকাপ জয়ী দুই অধিনায়ক- কপিল দেব (Kapil Dev) ও এমএস ধোনি (MS Dhoni)। তাঁদের কোনও বিশেষণেরই প্রয়োজন নেই। ফের একবার ভারতীয় ক্রিকেটে দুই সেবকের দেখা হয়ে গেল। হরিয়ানার গুরুগ্রামে শুক্রবার এক আমন্ত্রণমূলক গলফের টুর্নামেন্টে অংশ নিয়েছিলেন ১৯৮৩ ও ২০১১ সালে দেশকে বিশ্বকাপ দেওয়া দুই নায়ক। গলফের প্রতি কপিলের ভালোবাসা সর্বজনবিদিত। কপিলের পথেই কিন্তু ধোনিও। জোড়া বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়কও সুযোগ পেলেই গলফ খেলেন। এদিন ধোনির গলফের দক্ষতা দেখেও নেটিজেনরা মোহিত হয়েছেন। বলে বলে বল বাউন্ডারির বাইরে পাঠানো মাহি গলফ স্টিকেও ঝড় তুলেছেন এদিনের টুর্নামেন্টে। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়ে গিয়েছে। এদিন কপিল তাঁর ইনস্টাগ্রামে ধোনির সঙ্গে একটি সেলফি পোস্ট করে লিখেছেন, 'ক্রিকেটার থেকে গলফার।' কপিল এই সেলফি শেয়ার করার এক ঘণ্টার মধ্যে ৩৮ হাজার ৫০০ মানুষ লাইক করে ফেলেছেন। তালিকায় রয়েছেন অভিনেতা রণবীর সিং। যিনি পর্দায় কপিলের চরিত্রে অভিনয় করেছেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা



দিন কুড়ি আগে কপিল-ধোনিকে পাওয়া গিয়েছিল যুক্তরাষ্ট্র ওপেনে। সেখানেই একসঙ্গে অনেকটা সময় কাটান টিম ইন্ডিয়ার  দুই প্রাক্তন অধিনায়ক। তাঁদের সঙ্গে ছিলেন বিখ্যাত শেফ বিকাশ খান্নাও। কার্লোস আলকারাজ এবং জ্যানিক সিনার আর্থার অ্যাশ স্টেডিয়ামে যুক্তরাষ্ট্র ওপেনের কোয়ার্টার ফাইনালে মহাকাব্যিক এবং রেকর্ড-স্ক্রিপ্টিং টাই খেলেছিলেন, যা গ্র্যান্ড স্ল্যামের দ্বিতীয় দীর্ঘতম টাই হিসাবে ইতিহাসে লেখা রইল। ৫ ঘন্টা ১৫ মিনিট ধরে চলেছিল এই লড়াই। আর এই ম্যাচ দেখতেই উপস্থিত ছিলেন দুই কপিল-ধোনি। যুক্তরাষ্ট্র ওপেন তাদের অফিশিয়াল ওয়েবসাইটে খেলা দেখতে আসা কিছু সেলিব্রেটির ছবি শেয়ার করেছিল। সেখানে দেখা গিয়েছিল, 'হরিয়ানা হারিকেন'  ও 'ক্যাপ্টেন কুল'কে। প্রতিযোগিতার দশম দিনে ছিল এই ম্যাচ। এক সঙ্গে দুই মহারথীকে দেখে ভক্তরা উল্লসিত হয়ে উঠেছিলেন। ধোনির দিকে ক্যামেরা ঘোরালে হাত নেড়ে অভিবাদন জানাতে দেখা গিয়েছিল তাঁকে। আর কপিল ক্যামেরার দিকে তাকিয়ে লাজুক মুখে এক গাল হেসেছিলেন। যদিও ধোনিকে এর আগে বহুবার গ্র্যান্ড স্লামের আসরে পাওয়া গিয়েছিল। কয়েক মাস আগে ধোনিকে অল ইংল্যান্ড ক্লাবের গ্যালারিতে দেখা গিয়েছিল। উইম্বলডন দেখছিলেন এই কিংবদন্তি। ধোনি টেনিস খেলাও বেশ পছন্দ করেন। ক্রিকেটের পাশাপাশি নিয়মিত টেনিস খেলেন মাহি। রাঁচির জেএসসিএ আন্তর্জাতিক স্টেডিয়াম কমপ্লেক্সে টেনিস খেলতে দেখা যায় তাঁকে। তাই ক্রিকেটের পাশাপাশি টেনিসও যে তাঁর প্রিয় খেলা তা বোঝাই যায়।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)