নিজস্ব প্রতিবেদন : একদিনের ক্রিকেটে মেজাজে মাহি। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজে আবার ফিনিশার ধোনিকে পাওয়া গিয়্ছে। সমালোচকদের মুখ আপাতত বন্ধ। আবার অনেকেই বিশ্বকাপের আগে স্বস্তির নিঃশ্বাস ফেলছেন। সাত বছর পর আবার সিরিজ সেরা হয়েছেন এমএসডি। সেই মাহিকেই এবার দেখা গেল রিপড জিন্সে। আর তারপর অনেকেই ধোনির ফ্যাশন স্টেটমেন্টের সঙ্গে অনুষ্কার ফ্যাশন স্টেটমেন্টের মিল খুঁজে পেয়েছেন। সঙ্গে সঙ্গে শুরু হয়ে গিয়েছে তুলনা। একই সঙ্গে উঠছে প্রশ্ন তবে কি অনুষ্কাই কি ফ্যাশনের ব্যাপারে ধোনির অনুপ্রেরণা!  



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সিডনিতে ধোনির স্লো ব্যাটিং নিয়ে সমালোচনার ঝড় উঠেছিল। অ্যাডিলেড আর মেলবোর্নে সব সমালোচনা বন্ধ করে দিয়ে শেষ পর্যন্ত উইকেটে থেকে ভারতকে জয় এনে দিয়েছেন। মেলবোর্নে সিরিজ নির্নায়ক ম্যাচে ধোনির সঙ্গে শেষ পর্যন্ত ক্রিজে ছিলেন কেদার যাদব। সেই কেদার যাদব ধোনির একটি ছবি টুইটারে পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে ধোনি রিপড জিনস পরে রয়েছেন। স্টাইলিশ জিন্সে এক্কেবারে রকিং ধোনি।



রিপড জিন্সে আগে তেমন দেখা যায়নি ধোনিকে। এবার তাই মাহির নতুন স্টাইল স্টেটমেন্টে তাঁর ভক্তরাও কিন্তু বেশ অবাকই হয়েছেন। অনেকেই বলছেন, "কুল ধোনির কুল জিন্স।'' তবে অনেকেই ধোনির এই স্টাইলকে অনুষ্কার অনুকরণ বলছেন। ভারত অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মাও এমনই রিপড জিন্সে বেশি দেখা যায়। তাই ভক্তরাও তুলনা টানতে ছাড়লেন না। আবার অনেকের প্রশ্ন, তবে কি স্টাইল স্টেটমেন্টে অনুষ্কাই মাহির অনুপ্ররণা?


আরও পড়ুন - আইসিসি-র টুইটার পেজের কভার ইমেজে মহেন্দ্র সিং ধোনি!