জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar) ও এমএস ধোনি (MS Dhoni) ফের এক মঞ্চে। তবে এবার মাঠে নয়, টেনিস কোর্টে দেখা হল দুই কিংবদন্তির। বিশ্ব ক্রিকেটে সচিন-ধোনির কোনও বিশেষণেরই প্রয়োজন পড়ে না। ভারতীয় ক্রিকেটে দুই সর্বকালের শ্রেষ্ঠ সেবকের দেখা হল এক বিজ্ঞাপনী শ্যুটের জন্য। ক্যামেরার জন্য 'ক্রিকেট ঈশ্বর' ও 'ক্যাপ্টেন কুল'-কে ব়্যাকেট হাতে টেনিস কোর্টে দেখা গেল। বৃহস্পতিবার সেই ছবি ভাইরাল হয়ে যায় রাতারাতি। নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। ভারতীয় ক্রিকেট অনুরাগীদের কাছে সচিন-ধোনি নিছকই ক্রিকেটার নন, দুই বিশ্বকাপ জয়ী ফ্যানদের কাছে আবেগ। মুম্বই ও রাঁচির বাসিন্দা সুযোগ পেলেই টেনিস খেলেন। তবে টেনিসের আসরে অনেক বেশি পাওয়া যায় সচিনকেই। অল ইংল্যান্ড ক্লাবে ভিআইপি-দের আসনে সচিনকে প্রায়ই পাওয়া যায়। টেনিস কিংবদন্তি রজার ফেডেরার (Roger Federer) সচিনের কাছের বন্ধু। রাজা রজারকে দেখতেই বারবার উইম্বলনডনে হাজির হয়েছেন আধুনিক ক্রিকেটের ডন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: চিলিতে ভেঙে পড়ল ফুটবল স্টেডিয়ামের ছাদ, ভাইরাল ভিডিয়ো দেখলে চমকে যাবেন!



গত মাসে কপিল দেব ও ধোনিকে পাওয়া গিয়েছিল যুক্তরাষ্ট্র ওপেনে। সেখানেই একসঙ্গে অনেকটা সময় কাটান টিম ইন্ডিয়ার  দুই প্রাক্তন অধিনায়ক। তাঁদের সঙ্গে ছিলেন বিখ্যাত শেফ বিকাশ খান্নাও। কার্লোস আলকারাজ এবং জ্যানিক সিনার আর্থার অ্যাশ স্টেডিয়ামে যুক্তরাষ্ট্র ওপেনের কোয়ার্টার ফাইনালে মহাকাব্যিক এবং রেকর্ড-স্ক্রিপ্টিং টাই খেলেছিলেন, যা গ্র্যান্ড স্ল্যামের দ্বিতীয় দীর্ঘতম টাই হিসাবে ইতিহাসে লেখা রইল। ৫ ঘন্টা ১৫ মিনিট ধরে চলেছিল এই লড়াই। আর এই ম্যাচ দেখতেই উপস্থিত ছিলেন দুই কপিল-ধোনি। যুক্তরাষ্ট্র ওপেন তাদের অফিশিয়াল ওয়েবসাইটে খেলা দেখতে আসা কিছু সেলিব্রেটির ছবি শেয়ার করেছিল। সেখানে দেখা গিয়েছিল, 'হরিয়ানা হারিকেন'  ও 'ক্যাপ্টেন কুল'কে। প্রতিযোগিতার দশম দিনে ছিল এই ম্যাচ। এক সঙ্গে দুই মহারথীকে দেখে ভক্তরা উল্লসিত হয়ে উঠেছিলেন। ধোনির দিকে ক্যামেরা ঘোরালে হাত নেড়ে অভিবাদন জানাতে দেখা গিয়েছিল তাঁকে। আর কপিল ক্যামেরার দিকে তাকিয়ে লাজুক মুখে এক গাল হেসেছিলেন। যদিও ধোনিকে এর আগে বহুবার গ্র্যান্ড স্লামের আসরে পাওয়া গিয়েছিল। কয়েক মাস আগে ধোনিকে অল ইংল্যান্ড ক্লাবের গ্যালারিতে দেখা গিয়েছিল। উইম্বলডন দেখছিলেন এই কিংবদন্তি। ধোনি টেনিস খেলাও বেশ পছন্দ করেন। ক্রিকেটের পাশাপাশি নিয়মিত টেনিস খেলেন মাহি। রাঁচির জেএসসিএ আন্তর্জাতিক স্টেডিয়াম কমপ্লেক্সে টেনিস খেলতে দেখা যায় তাঁকে। তাই ক্রিকেটের পাশাপাশি টেনিসও যে তাঁর প্রিয় খেলা তা বোঝাই যায়।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)