নিজস্ব প্রতিবেদন : ক্রিকেট থেকে কত দূরে তিনি...। অনেকটাই দূরে। এমনকী এই মুহূর্তে দেশের গণ্ডিরও বাইরে মহেন্দ্র সিং ধোনি। রয়েছেন মালদ্বীপে। ভারতীয় দলের হয়ে খেলা নেই। সেনার ডিউটি সেরে ফেলেছেন। তাই হাতে এখন অফুরন্ত ফাঁকা সময়। ছুটির মেজাজ। সময় নষ্ট করতে কোনওদিনই পছন্দ করেন না ক্যাপ্টেন কুল। আর তাই বন্ধুদের সঙ্গে বেরিয়ে পড়েছেন মালদ্বীপে উদ্দেশে। সেখানে কখনও তাঁকে দেখা যাচ্ছে ভলিবল খেলতে। কখনও আবার মশলাদার আলুর পুর, চাটনি, টক জল ভরে ফুচকা বিক্রি করছেন ধোনি!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভিডিয়ো দেখে অনেক ভক্তেরই নিজের চোখ দুটোকে বিশ্বাস হচ্ছে না। ধোনি কি না ফুচকা বিক্রেতা! আরে বাবা, ব্যাপারটাকে মজার ছলে নিন। মালদ্বীপে কোনও এক অনুষ্ঠানে ধোনি মজার ছলেই ফুচকা পরিবেশন করছেন। আর উল্টোদিকে অনেকের সঙ্গে দাঁড়িয়ে ফুচকা চেখে দেখছেন ধোনির একসময়ের সতীর্থ আরপি সিং। পেশাদার ফুচকা বিক্রেতার মতোই চামচে করে আলুর পুর, চাটনি ভরে ফুচকা পরিবেশন করছেন ধোনি। যা দেখে ভক্তরা অবাক। ধোনি যে আর কী করা বাকি রাখবেন, এখন সেটাই বড় প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে তাঁর ভক্তদের কাছে।


আরও পড়ুন-  শামির ঘর আলো করে এল রাজকন্যা, খুশির খবর দিলেন ভারতীয় পেসার



জাতীয় দলের হয়ে তিনি কবে ফিরবেন কারও জানা নেই। অবসর জল্পনা উস্কে গেলেও ধোনি কখনও এই নিয়ে একটি কথাও বলেননি। তবে ধোনির ঘনিষ্ঠমহল বলছে, আইপিএলের আগে এমএসকে মাঠে দেখা যাবে না। খেলার বাইরে না থাকলেও ধোনি ফিটনেস ট্রেনিং করে চলেছেন। সেই সঙ্গে স্ত্রী-মেয়ের সঙ্গেও একাধিক অনুষ্ঠানে দেখা যাচ্ছে ধোনিকে।