ওয়েব ডেস্ক: এশিয়া কাপ শুরুর আগে খারাপ খবর ভারতীয় শিবিরের কাছে। ফতুল্লাতে ভারতীয় দলের ট্রেনিং সেশনে ধোনির মাংসপেশীতে টান ধরে। এরপরই জাতীয় নির্বাচকরা ধোনির ব্যাক আপ হিসেবে পার্থিব প্যাটেলকে বাংলাদেশ পাঠানোর সিদ্ধান্ত নেন। চোট ঠিক কতটা গুরুতর তা এখনও জানা না গেলেও, ধোনির পরিবর্ত হিসেবে পার্থিব প্যাটেলকে উড়িয়ে নিয়ে যাওয়া হচ্ছে। তাই মনে করা হচ্ছে ধোনির চোট নিয়ে একটা চিন্তা থাকছেই।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

২৪ ফেব্রুয়ারি এশিয়া কাপের মূলপর্বের প্রথম ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হবে ভারত। এখনও এই ব্যাপারে টিম ম্যানজেমেন্টের পক্ষ থেকে কোনও বিবৃতি পাওয়া যায়নি। ক দিন পরেই শুরু হচ্ছে বিশ্বকাপ। এশিয়া কাপকে মূলত বিশ্বকাপের প্রস্তুতি হিসেবেই দেখা হচ্ছে। তাই বলাই যায় ধোনির চোট নিয়ে কোনও ঝুঁকি নিতে চাইবে না ভারতীয় শিবির।


 ঘুরিয়ে এবার ভারতীয় ক্রিকেটারদের সংবাদমাধ্যমকে এড়িয়ে চলার পরামর্শ দিলেন মহেন্দ্র সিং ধোনি। বাইরের কথায় কান না দিয়ে ক্রিকেটারদের  নিজেদের পারফরম্যান্সে দিকে নজর দেওয়ার অনুরোধ করলেন মহেন্দ্র সিং ধোনি।
                         
একদিনের ক্রিকেটে দলের ডেথ ওভারের বোলিংকে বারবার কাঠগড়ায় দাঁড় করিয়েছিলেন মাহি। কিন্তু এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে তিনিই জানালেন একদিনের ক্রিকেটে এই সমস্যা থাকলেও টি-টোয়েন্টি ফরম্যাটে তার বোলাররা যথেষ্ঠ ভাল বল করছেন।