নিজস্ব প্রতিবেদন: ১৫ সেপ্টেম্বর থেকে দেশের মাটিতে শুরু দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ খেলতে নামবে টিম ইন্ডিয়া। সেপ্টেম্বরের প্রথম সপ্তাহেই দল নির্বাচনে বসতে চলেছে এমএসকে প্রসাদের নেতৃ্ত্বাধীন নির্বাচক কমিটি। সূত্রের খবর, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে খেলবেন না মহেন্দ্র সিং ধোনি। এমনকী দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে , ওয়েস্ট ইন্ডিজ সফরের টি-টোয়েন্টি স্কোয়াডে কোনও পরিবর্তন করতে চান না নির্বাচকরাও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING



বিশ্বকাপের পর নিজেই ক্যারিবিয়ান সফর থেকে সরে দাঁড়ান মহেন্দ্র সিং ধোনি। ক্রিকেট থেকে ছুটি নিয়ে সেনার প্রশিক্ষণে ছিলেন মাহি। প্রশিক্ষণ শেষে বিভিন্ন বিজ্ঞাপণী শুটিংয়ে এবং প্রচারে বিভিন্ন জায়গায় ব্যস্ত থাকতে দেখা গিয়েছে মাহিকে। এমনকী দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ধোনি নিজেই নাকি খেলতে চাইছেন না। তাই নির্বাচকরাও বিষয়টি নিয়ে খুব একটা ভাবতে চাইছেন না।


আরও পড়ুন - ক্রিকেটকে বিদায় জানালেন 'ক্যারাম বল' মিস্ট্রি স্পিনার অজন্তা মেন্ডিস


এরই মধ্যে আরও একবার ধোনির অবসর জল্পনা উঠে এল। আসলে প্রাক্তন ক্রিকেটার থেকে জাতীয় নির্বাচকরা সকলেই অবসরের সিদ্ধান্তটা ধোনির ওপরেই ছেড়ে দিতে চান। আপাতত ঋষভ পন্থকেই ধোনির উত্তরসূরি হিসেবে দেখছেন নির্বাচকরা। ২০২০ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপে কী ধোনি খেলবেন? নিজের ভবিষ্যত্ নিয়ে নিরব 'ক্যাপ্টেন কুল'।