জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতের অভিজ্ঞ ওপেনিং ব্যাটার মুরলী বিজয় (Murali Vijay) চলে এলেন শিরোনামে। চলতি তামিলনাড়ু প্রিমির লিগের (Tamil Nadu Premier League, TNPL 2022) হাত ধরে ৩৮ বছরের চেন্নাইয়ের ক্রিকেটার দীর্ঘ দুই বছর পর ফিরেছেন প্রতিযোগিতামূলক ক্রিকেটে। আর টিএনপিএল-এর ফাইনাল লিগের ম্যাচ খেলতে গিয়ে দর্শকদের সঙ্গে হাতাহাতিতে জড়ালেন বিজয়। স্ত্রীর প্রথম স্বামীর নামে গ্যালারিতে জয়ধ্বনি শুনে মেজাজ ঠিক রাখতে পারলেন না বিজয়! জড়িয়ে পড়লেন বিবাদে!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঠিক কী হয়েছিল?


গত ২৪ জুলাইয়ের ঘটনা। যা নিয়ে এখন বিস্তর আলোচনা চলছে সোশ্যাল মিডিয়ায়। বিজয় টিএনপিএল-এ রুবি ত্রিচি ওয়ারিয়র্সের হয়ে নাম লিখিয়েছেন এই মরসুমে। সালেমের এসসিএফ ক্রিকেট গ্রাউন্ডে তিনি খেলছিলেন মাদুরাই প্যান্থার্সের বিরুদ্ধে। বাউন্ডারি লাইনে তিনি যখন ফিল্ডিং করতে এসেছিলেন, তখন গ্যালারি থেকে "ডিকে...ডিকে" জয়ধ্বনি দিতে শুরু করেন একদল সমর্থক। প্রথমে বিষয়টি হাসি মুখেই মেনে নিয়েছিলেন বিজয়। কিন্তু কিছুক্ষণ পর আর একদা বন্ধু ও স্ত্রীর প্রথম স্বামী দীনেশ কার্তিকের নাম শুনে মেজাজ ঠিক রাখতে পারেননি বিজয়। তিনি মাঠের ইলেক্ট্রনিক্স বিলবোর্ড টপকেই পৌঁছে যান দর্শকদের মাঝে। এখানেই শেষ নয়, দর্শকদের সঙ্গে হাতাহাতিতেও জড়িয়ে পড়েন। নিরাপত্তারক্ষীরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। সেই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে নেটপাড়ায়।


আরও পড়ুন: CWG 2022 | Mirabai Chanu: কমনওয়েলথে দেশকে সোনা এনে দিলেন মীরাবাই চানু




বিজয় ভারতীয় দলে বহু বছর ধরেই ব্রাত্য। ২০০৮-২০১৮ পর্যন্ত ৬১টি টেস্ট, ১৭টি ওয়ানডে ও ৯টি টি-২০ ম্যাচ খেলেছেন তিনি ভারতের হয়ে। ২০২০ সালে তাঁকে শেষবার চেন্নাই সুপার কিংসের জার্সিতে আইপিএলে দেখা গিয়েছিল। তিনি সংযুক্ত আরব আমিরশাহিতে খেলেছিলেন। কিন্তু এরপর থেকে বিজয় আইপিএল বা টিএনপিএল, কোনও ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক ক্রিকেট লিগেই খেলেননি। কিন্তু টিএনপিএলে ফিরে ভাল ফর্মে ছিলেন। চার ম্যাচে তিনি ৮, ৩৪, ৬১ ও ১২১ রান করেন। যদিও দলকে নকআউটে নিয়ে যেতে পারেননি তিনি।


বিজয়ের সঙ্গে কার্তিকের বিবাদের কথা সর্বজনবিদিত। কার্তিকের প্রাক্তন স্ত্রী নিকিতাই এখন বিজয়ের স্ত্রী। কার্তিকের সঙ্গে বৈবাহিক সম্পর্কে থাকাকালীনই বিজয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন নিকিতা। এরপর কার্তিকের সঙ্গে বিবাহিত জীবনে ইতি টেনে নিকিতা বিয়ে করেন বিজয়কে। কার্তিকও ফের বিয়ের পিঁড়িতে বসেন। দেশের তারকা স্কোয়াশ প্লেয়ার দীপিকা পল্লিকলকে বিয়ে করেন তিনি।


আরও পড়ুন: KL Rahul: জিম্বাবোয়ে সফরেও নেই তিনি! কী হল রাহুলের? নিজেই আপডেট দিলেন ক্রিকেটার


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)