নিজস্ব প্রতিবেদন: সংবর্ধনার জন্য মঞ্চ প্রস্তুতই ছিল। সোমবার বিকেলে দিল্লি বিমানবন্দরের বাইরে পা রাখতেই আবেগের সুনামিতে ভেসে গেলেন নীরজ চোপড়া (Neeraj Chopra) ও বজরং পুনিয়া (Bajrang Punia)। দেশের সোনা জয়ী জ্যাভলিন থ্রোয়ার ও ব্রোজ্ঞ জয়ী কুস্তিগীরকে একবার চোখে দেখার জন্য মানুষের ঢল নেমেছিল। এছাড়াও ছিল মিডিয়া।





COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সংবাদসংস্থা এএনআই যে ভিডিও টুইট করেছে, তা দেখেই বোঝা যাচ্ছে যে ঠিক কী মানুষের সমুদ্রে ডুবেছিলেন নীরজ ও বজরং। নীরজকে পুলিশি নিরাপত্তা দিয়ে গাড়িতে ওঠানোটাই ছিল কার্যত চ্যালেঞ্জের। অন্যদিকে বজরং গাড়ির সানরুফের মধ্যে থেকে শরীর বার করে দিয়ে অনুরাগীদের উদ্দেশে হাত মেলালেন।


আরও পড়ুন; Paris Olympics 2024: পরের অলিম্পিক্সে কি বাদ পড়তে চলেছেন পদক জয়ী Mirabai ও Lovlina!


এদিন অলিম্পিক্সের সকল পদক জয়ীদের রাজকীয় সংবর্ধনা দেবে কেন্দ্র। জাঁকজমক পূর্ণ এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুর ও আইনমন্ত্রী কিরেন রিজিজু ছাড়াও সাইয়ের সকল সিনিয়র আধিকারিক। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভার্চুয়ালি থাকবেন কৃতী অ্যাথলিটদের সঙ্গে। এদিন সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত এই অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করা হবে দূরদর্শনে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)