নিজস্ব প্রতিবেদন: তিনি জ্যাভলিনটা কত ভাল ছুড়তে জানেন, তার প্রমাণ গোটা বিশ্ব পেয়েছে কয়েক মাস আগেই। টোকিও অলিম্পিক্সে সোনা জিতে ইতিহাস লিখেছেন নীরজ চোপড়া (Neeraj Chopra)। এবার বিজ্ঞাপনে মুখ দেখালেন 'সোনার ছেলে' নীরজ! তাঁর একাধিক চরিত্রে সাবলীল অভিনয় রীতিমতো প্রশংসিত হচ্ছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Jimmy Greaves: প্রয়াত কিংবদন্তি ইংল্যান্ড ফুটবলার জিমি গ্রিভস




রবিবার বিকালে নীরজ নিজেই টুইট করে বিজ্ঞাপনটি পোস্ট করেছেন। 'ক্রেড' (ক্রেডিট কার্ডের পেমেন্ট নিয়ে এই সংস্থা কাজ করে) এর বিজ্ঞাপনে এক অন্য নীরজকেই দেখল দেশবাসী। নীরজের কাজ দেখে মোহিত বীরেন্দ্র শেহওয়াগও। তিনিও টুইট করে নীরজের প্রশংসা করেছেন।


টোকিওতে সোনা জেতার পর নীরজের ভয়ঙ্কর ভাবে লক্ষ্মী বৃদ্ধি হয়েছে। তিনি তাঁর এনডোর্সমেন্ট ফি এক ধাক্কায় ১০০০ শতাংশ বাড়িয়ে নিয়েছেন। টোকিওতে পা রাখার আগে নীরজ যদি বিজ্ঞাপনের জন্য বছরে ১৫-২৫ লক্ষ টাকা পেয়ে থাকতেন, তাহলে এখন থেকে তিনি তার ১০ গুন বেশি টাকা উপার্জন করবেন। বিশেষজ্ঞদের মতে  এই এনডোর্সমেন্ট ফি-র 'টেন ফোল্ড' বৃদ্ধি এক কথায় ভারতীয় স্পোর্টসে অবিশ্বাস্য। 


ইতিমধ্যেই নীরজের জন্য লাক্সারি অটোমোবাইল সংস্থা ও বিখ্যাত অ্যাপারেল ব্র্যান্ডের সঙ্গে পাঁচ থেকে ছয়টি চুক্তির কথা হচ্ছে। নীরজ নাইক, গ্যাটোরেড, এক্সনমোবিল ও মাসলব্লেজের সঙ্গে কাজ করেন। জানা যাচ্ছে সেই সংস্থাগুলিকেও নীরজের জন্য অনেক বেশি খরচই করতে হবে।


অভিনব বিন্দ্রার পর নীরজই দ্বিতীয় ভারতীয় যিনি ব্যক্তিগত দক্ষতায়  অলিম্পিক্স থেকে সোনা জিতেছেন। বিন্দ্রা ২০০৮ সালে বেজিং অলিম্পিক্সে শুটিংয়ে সোনা পান। ১৩ বছর পর দেশকে সোনা এনে দিয়েছেন নীরজ।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)