নিজস্ব প্রতিবেদন : বিশ্বকাপের আগে নিউ জিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসনের চোট চিন্তা বাড়াল কিউই শিবিরে। বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট চলাকালীনই হাসপাতালে গেলেন তিনি। কাঁধের চোট নিয়েই ব্যাটিং করেন তিনি। রবিবারই হাসপাতালে গেলেন স্ক্যান করাতে কেন উইলিয়ামসন।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ওয়েলিংটনে নিউ জিল্যান্ড-বাংলাদেশ দ্বিতীয় টেস্টের প্রথম দুটি দিন বৃষ্টিতে ভেস্তে যায়। এরপর রবিবার টেস্টের তৃতীয় দিনে ফিল্ডিং করার সময় বাঁ কাঁধে চোট পান কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। এরপর রবিবার চোট নিয়েই ব্যাটিং করতে নামেন তিনি। সেই সময় দেখা যায় মাঠে দু দু বার মেডিক্যাল স্টাফরা আসেন শুশ্রুষার জন্য। নিউ জিল্যান্ড টিম সূত্রে খবর, সতর্কমূলক ব্যবস্থা নেওয়া হয়েছে উইলিয়ামসনের ব্যাপারে। তাই রবিবার দিনের শেষে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানেই কাঁধের স্ক্যান করা হয়েছে।




সেই স্ক্যান রিপোর্ট এখনও হাতে আসেনি। সোমবার কেন ১০৫ বলে ৭৪ রান করেন প্রথম ইনিংসে। এরপর বাংলাদেশের দ্বিতীয় ইনিংসে ব্যাটিং চলাকালীন আর ফিল্ডিং করতে নামেননি কেন উইলিয়ামসন। পরিবর্তে অধিনায়কত্ব করেন টিম সাউদি। সাম্প্রতিককালে ক্রিকেটের তিন ফরম্যাটেই ধারাবাহিকভাবে রান করে চলেছেন উইলিয়ামসন। এই অবস্থায় তাঁর চোট যদি গুরুতর হয় এবং বিশ্বকাপে তাঁর সার্ভিস না পাওয়া যায় সেক্ষেত্রে কিউই শিবিরে কিন্তু বড়সড় ধাক্কা।


আরও পড়ুন - বুমরাহর বোলিং অ্যাকশন বিপদ ডেকে আনছে! বিশ্বকাপের আগে আশঙ্কা বাড়ছে ভারতীয় শিবিরে