নিজস্ব প্রতিবেদন : সদ্য বিয়ের অনুষ্ঠান শেষ হয়েছে। বিয়ের গন্ধও যায়নি গা থেকে। আত্মীয়-স্বজন সবাই বাড়িতে। এমনকী নতুন বউও। কিন্তু সেসবে বরের আগ্রহ নেই। ক্রিকেটপাগল হলে যা হয় আর কী! বিয়ের সাজেই বর চলে এলেন ম্য়াচ দেখতে। স্টেডিয়ামে তাঁকে দেখে লোকজনের ভিড় জমে যায়। ভিডিয়ো, ছবি তুলতে শুরু করেন লোকজন। বর অবশ্য হাসতে হাসতে বলেন, ''আমি তো আমেরিকায় থাকি। বিয়ে করার জন্য পাঁচ দিনের ছুটি নিয়ে দেশে এসেছি। এমনিতে দেশের মাঠে বসে খেলা দেখার সুযোগ পাই না। এবার সেই সাধ পূরণ করলাম।''


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বাংলাদেশের ক্রিকেট সমর্থক আলি হায়দার লাবলু। বিয়ের মণ্ডপ থেকে সোজা ক্রিকেটের মাঠে চলে এসেছিলেন তিনি। এমনকী বিয়ের পোশাক বদলেরও সময় পাননি। দীর্ঘ ১১ বছর ধরে বিদেশে থাকেন হায়দার। ঘরের মাঠে বসে বাংলাদেশের খেলা দেখার সুযোগ পান না। তাই এমন সুযোগ আর হাতছাড়া করতে চাননি তিনি। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ বনাম জিম্বাবোয়ে ওয়ান ডে ম্যাচ দেখতে শ্যালককে নিয়ে আসেন হায়দার। আর তাঁকে দেখতেই গ্যালারির একটি অংশে ব্যাপক ভিড় জমে যায়। ক্রিকেটের প্রতি হায়দারের ভালবাসা দেখে কুর্ণিশ জানিয়েছেন অনেকে।


আরও পড়ুন-  ৩৭ বলে সেঞ্চুরি; আইপিএলের আগে মারকাটারি ব্যাটিং হার্দিক পাণ্ডিয়ার


নতুন বউয়ের সঙ্গে হায়দারের এমনটা করা উচিত হয়নি বলে মনে করছেন কেউ কেউ। তাঁকেও মাঠে নিয়ে আসা উচিত ছিল বলে জানিয়েছেন অনেকে। হায়দার অবশ্য নিজের ভুল স্বীকার করেছেন। নতুন বউ যে তাঁকে বারবার ফোন করছেন সে কথাও জানিয়েছেন হায়দার। তাঁর সঙ্গে বেশ কয়েকজন বন্ধুও এসেছিলেন খেলা দেখতে। বন্ধুরা বলছিলেন, বিয়ে করার সময়ও তাঁদের কাছ থেকে ম্যাচের আপডেট নিচ্ছিলেন হায়দার। এর আগে বাংলাদেশ যখন আমেরিকার ফ্লোরিডায় খেলতে গিয়েছিল তখনও মাঠে হাজির হয়েছিলেন এই ক্রিকেটভক্ত।