নিজস্ব প্রতিবেদন :  সময়টা একেবারেই ভাল যাচ্ছে না ব্রাজিলিয় তারকা নেমারের। কোপা আমেরিকার আগে ব্রাজিল দলের নেতৃত্ব হারিয়েছেন। অনুশীলনেও চোট পান তিনি। এবার প্যারিসের এক হোটেলে মদ খেয়ে এক মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠল ব্রাজিলিয় তারকার বিরুদ্ধে। যদিও অভিযোগ অস্বীকার করা হয়েছে নেমারের তরফে। এমনকী নেমারের বাবার দাবি, ঘটনাটি সাজানো এবং তাঁর ছেলেকে ফাঁসানো হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING



ব্রাজিলের সাও পাওলোর পুলিসের প্রতিবেদন অনুযায়ী ওই মহিলার অভিযোগ, প্যারিসের এক হোটেলে গত মাসে যৌন অত্যাচারের এই ঘটনাটি ঘটে। ওই পুলিস প্রতিবেদন অনুযায়ী, ইনস্টাগ্রামে নেমারের সঙ্গে পরিচয় হয় ওই অভিযোগকারিনীর। এরপর পিএসজি তারকা নেমার তাঁকে প্যারিসের একটি হোটেলে দেখা করতে আসতে বলেন। ব্রাজিল থেকে ফ্রান্সে আসার বিমান টিকিট এমনকী হোটেলের ভাড়াও নেমারই তাঁকে দেন। ১৫মে যখন নেইমার হোটেলে আসেন তখন তিনি মদ্যপ অবস্থায় ছিলেন বলেও অভিযোগ করেন ওই মহিলা। কথাবার্তার সময় একটা পর্যায়ে আক্রমণাত্মক হয়ে ওঠেন নেমার এবং ওই মহিলার অনিচ্ছা সত্ত্বেও তাঁর সঙ্গে জোর করে ধর্ষণ করেন। ফরাসি পুলিসকে এ বিষয়ে কোনও কিছু না জানিয়ে ব্রাজিলে ফিরে অভিযোগ জানান ওই মহিলা।


আরও পড়ুন - UEFA Champions League 2018-19: টটেনহ্যামকে হারিয়ে চ্যাম্পিয়ন লিভারপুল


পুলিসের দেওয়া তথ্য অনুযায়ী, তদন্তের স্বার্থে অভিযোগকারি মহিলার শারীরিক পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে। নেমারের বাবা অবশ্য ধর্ষণের অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তাঁর মতে, অভিযোগকারী ওই মহিলার সম্মতিতেই তাঁর সঙ্গে যৌন সম্পর্ক ছিল নেমারের। সম্পর্ক ভেঙে যাওয়ার পর সেই মহিলার আইনজীবী এখন নেমারকে ব্ল্যাকমেল করার চেষ্টা করছেন। ব্রাজিলের একটি টিভি চ্যানেলকে নেমারের বাবা জানান, যদি প্রয়োজন হয় আমরা নেমারের হোয়াটসঅ্যাপে মেয়েটির সঙ্গে তাঁর যে আলাপ পরিচয় এবং হয়েছে তা প্রকাশ্যে নিয়ে আসব।