জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ফের একবার বিশ্রামে চলে গেলেন বিরাট কোহলি (Virat Kohli) ও রোহিত শর্মা (Rohit Sharma)। ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিরুদ্ধে আসন্ন একদিনের সিরিজে খেলবেন না টিম ইন্ডিয়ার (Team India) দুই মহা তারকা। আর সেটা নিয়ে এ বার বিরাট ও রোহিতকে নাম না করে ঠুকলেন ইরফান পাঠান (Irfan Pathan)। বুধবার দল নির্বাচন হওয়ার কিছুক্ষণ পরেই, বেশ ইঙ্গিতপূর্ণ টুইট করলেন ভারতের প্রাক্তন জোরে বোলার। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

টুইটারে ইরফান লিখেছেন, ‘বিশ্রাম নেওয়ার পরে কেউ ফর্মে ফিরতে পারে না।’ কারও নাম না করে এই টুইটে নিজের ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। ক্যারিবিয়ানদের বিরুদ্ধে তিন ম্যাচের একদিনের সিরিজে বিরাট ও রোহিত ছাড়াও, বিশ্রামে গিয়েছেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya), ঋষভ পন্থ (Rishabh Pant) এবং জসপ্রীত বুমরা (Jasprit Bumrah)। 



এর আগে বিরাট ও রোহিত শ্রীলঙ্কা এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরের মাঠে সীমিত ওভারের সিরিজে বিশ্রাম নিয়েছিলেন। এ বার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধেও দুজন বিশ্রামে গেলেন। আর সেটা নিয়েই বিতর্ক তুঙ্গে। 



এমন অবস্থায় প্রশ্ন উঠেছে,এই দুজনকে যদি শুধু বিশ্রাম দিতে দেওয়া হয়,তাহলে দলের হয়ে মাঠে নামবেন কবে?বিরাট অনেকদিন ধরেই ছন্দ খুঁজে বেড়াচ্ছেন। এ দিকে চোটের কারণে ক্রমাগত দল থেকে ছিটকে যাচ্ছেন রোহিত। করোনা আক্রান্ত হওয়ার জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ টেস্ট খেলতে পারেননি 'হিটম্যান'। তবে ইংল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজ তিনি খেলবেন।


১৬ সদস্যের ভারতীয় দল: 


শিখর ধাওয়ান (অধিনায়ক),রবীন্দ্র জাদেজা (সহ অধিনায়ক),রুতুরাজ গায়কোয়াড়,শুভমন গিল,দীপক হুডা,সূর্যকুমার যাদব,শ্রেয়স আইয়ার,ঈশান কিশান (উইকেটকিপার),সঞ্জু স্যামসন (উইকেটকিপার),শার্দুল ঠাকুর,যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল,আবেশ খান, প্রসিদ্ধ কৃষ্ণ,মহম্মদ সিরাজ, অর্শদীপ সিং।  


আরও পড়ুন: Virat Kohli: অফ ফর্মেও সব ফরম্যাটেই বিরাট-রাজ অব্যাহত! দেখে নিন পরিসংখ্যান


আরও পড়ুন: Controversy, ENG vs IND: ইতিহাস বিকৃতি করেছে 'বার্মি আর্মি'! বিরক্ত ভারতের প্রাক্তন ক্রিকেটার


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)