জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়া এমন এক সমুদ্র, যে সমুদ্রের গর্ভ থেকে মাঝেমধ্যেই ভেসে ওঠে চেনা কিছু মণিমুক্তো। ২০১৬ সালে বিয়ে করেছিলেন অধুনা ভারতের তিন ফরম্যাটের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। বান্ধবী রীতিকা সজদে (Ritika Sajdeh)। রোহিতের রিসেপশনে নেচে মাতিয়ে দিয়েছিলেন বিরাট কোহলি (Virat Kohli) ও সোনাক্ষী সিনহা ( Sonakshi Sinha)। বিরাট-সোনাক্ষী 'শাড়ি কে ফল সা' (Saree Ke Fall Sa) গানে স্টেপ মিলিয়ে ঝড় তুলে দিয়েছিলেন। পর্দাতে যদিও সোনাক্ষী এই গানে কোমর দুলিয়ে ছিলেন শাহিদ কাপুরের (Shahid Kapoor)। ২০১৩ সালে প্রভু দেবার (Prabhu Deva) নির্দেশনায় মুক্তি পাওয়া আর রাজকুমার (R... Rajkumar) ছবির এই গান আজও জনপ্রিয়। কোহলি যে ভালো নাচেন, সে ব্যাপারে কোনও সন্দেহ নেই। সুযোগ পেলেই নাচেন তিনি। সে মাঠ হোক বা কোনও সেলেবের রিসেপশন। বিরাট একেবারে জমিয়ে দেন। ফের একবার বিরাটের আগুনে পারফরম্যান্স দেখে মোহিত ফ্যানরা।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চার ম্যাচের চলতি বর্ডার-গাভাসকর ট্রফিতে ভারত ২-০ এগিয়ে ট্রফি ধরে রেখেছে। নাগপুরে প্রথম ম্যাচে ভারত ইনিংস ও ১৩২ রানে জিতেছিল। দ্বিতীয় টেস্টে দেশের রাজধানীতেও জয়ধ্বজা উড়িয়েছে টিম ইন্ডিয়া। রোহিত শর্মা অ্যান্ড (Rohit Sharma) কোং দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে প্যাট কামিন্সদেরহারিয়েছে ৬ উইকেটে। এই দুই ম্যাচেই বিরাটের হাত থেকে বড় রান আসেনি। পয়লা মার্চ থেকে ইন্দোরের হোলকার স্টেডিয়ামে শুরু ভারত-অস্ট্রেলিয়া তৃতীয় টেস্ট। ৯ মার্চ থেকে আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে শুরু হবে সিরিজের চতুর্থ তথা শেষ টেস্ট। ২০১৯ সালে শেষবার লাল বলের ক্রিকেটে সেঞ্চুরির দেখা পেয়েছিলেন। প্রায় চার বছর হতে চলল বিরাটের টেস্ট শতরান অধরা। ফ্যানরা চাইবেন বিরাট অজিদের বিরুদ্ধেই বহু প্রতীক্ষিত সেঞ্চুরিটি করে ফেলুন। আশায় সমর্থকরা।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)