নিজস্ব প্রতিবেদন: কলকাতা নাইট রাইডার্স ছাড়তে চলেছে অধিনায়ক গৌতম গম্ভীর? পাকাপাকি ভাবে না-বললেও একটা ইঙ্গিত কিন্তু দিয়ে রাখলেন দু'বার আইপিএল জয়ী কেকেআর অধিনায়ক। জানুয়ারির শেষে আইপিএল-এর নিলাম। তার আগে ফ্রাঞ্চাইজিগুলি যে সমস্ত ক্রিকেটারকে ধরে রাখতে চায় ৪ জানুয়ারির মধ্যে তার তালিকা জমা দিতে বলেছে আইপিএল কাউন্সিল। সেই সুযোগে দলবদলের ইচ্ছা প্রকাশ করেছেন দিল্লির ক্রিকেটার। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- বি-টাউনকে টপকে কোহলিই এখন 'বিরাট ব্র্যান্ড'


কেকেআর অধিনায়ক জানিয়েছেন,"এমি এখনও কারও (কেকেআর ম্যানেজমেন্ট) সঙ্গে কথা বলিনি। ফলে নিলামে কী হবে তা এখনো জানি না। রঞ্জি ফাইনালের পরই টিম ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলব। তবে হ্যাঁ, আমি যে কোনও দলের হয়েই খেলতে প্রস্তুত।" 


কেকেআর প্রসঙ্গে তিনি বলেন, "যা করতে পারতাম করেছি। ভবিষতেও ভাল খেলাকেই অগ্রাধিকার দেব। ভাল জায়গায় থাকতে থাকতেই দল ছাড়া ভাল।" 


আরও পড়ুন- বিরাটদের 'কোচ' হচ্ছেন বিশ্বকাপ জয়ী গ্যারি কার্স্টেন


উল্লেখ্য, এর আগে দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে খেলার ইচ্ছা প্রকাশ করেছিলেন গৌতম। পুরনো দলে ফেরা নিয়ে গম্ভীরের মত, "একজন পেশাদার হিসেবে নতুন অভিজ্ঞতা সংগ্রহের চেষ্টা করা উচিত। এতে কোনও ভুল নেই। বরং প্রতি মুহূর্তে নতুন চ্যালেঞ্জ আরও বেশি অনুপ্রেরণা দেয়, তৃষ্ণা তৈরি করে।"   


এখনও পর্যন্ত ৭টি আইপিএল-এ নাইট রাইডারসকে নেতৃত্ব দিয়েছেন ভারতের এই তারকা ক্রিকেটার। এর মধ্যে গম্ভীরের নেতৃত্বেই দু'বার আইপিএল চ্যাম্পিয়নও হয় কেকেআর। তিন বার শেষ চারে পৌঁছায় শাহরুখের কলকাতা নাইট রাইডার্স। গৌতম গম্ভীরের আগে কলকাতার নেতৃত্বে ছিলেন সৌরভ গাঙ্গুলি।