ওয়েব ডেস্ক: পাসপোর্ট চুরি হয়ে গেছে ফুটবলের রাজপুত্র দিয়েগো মারাদোনার। ফলে দুবাই যাওয়া আটকে গেল বিশ্বকাপ জয়ী এই ফুটবলারের। গোটা ঘটনায় হতবাক মারাদোনা। পাসপোর্ট চুরির ঘটনার পিছনে ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছেন মারাদোনার আইনজীবী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গতমাসে আর্জেন্টিনা সরকারের সমালোচনা করেছিলেন মারাদোনা। নতুন সরকারের গঠনের পর থেকে আর্জেন্টিনা ফুটবলের পতন হয়েছে বলে অভিযোগ করেছিলেন কিংবদন্তি ফুটবলারের। মারাদোনার আইনজীবীর আশঙ্কা তাই পাসপোর্ট চুরি হয়েছে মারাদোনার।


আরও পড়ুন- রিও অলিম্পিকে ঐতিহাসিক সোনা জয়ীর এ কী হাল


এদিকে, দেশের জার্সিতে ফের নামার আগে চোট আতঙ্কে লিওনেল মেসি। যার ফলে বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বে আগামী দুটো ম্যাচেই অনিশ্চিত এলএম টেন।


বার্সেলোনার পক্ষ থেকে জানানো হয়েছে বাঁ পায়ের হ্যামস্ট্রিংয়ে চোটে ভুগছেন ফুটবলের যুবরাজ। চোট কতটা গুরুতর সেটা বুঝতে আরও কিছু টেস্ট করা হবে। এই চোট নিয়েই অবশ্য আর্জেন্টিনা শিবিরে যোগ দিচ্ছেন মেসি। তবে যে অবস্থা তাতে আগামী দুটো ম্যাচে কার্যত অনিশ্চিত এই ম্যাজিশিয়ান। বিশ্বকাপের যোগ্যতাঅর্জনপর্বে  আর্জেন্টিনার প্রতিপক্ষ উরুগুয়ে ও ভেনেজুয়েলা। মেসি বনাম সুয়ারেজের দ্বৈরথ দেখার অপেক্ষায় ছিল ফুটবল দুনিয়া। সেই লড়াই অবশ্য এখন অনিশ্চিত। অবসর ভেঙে আন্তর্জাতিক ফুটবলে ফিরে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন মেসি। কোপার ফাইনালে হতাশাজনক পরাজয়ের পর এই প্রথম নীলসাদা জার্সি গায়ে মাঠে নামার কথা মেসির।