নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএলের (IPL 2022) ৫২ নম্বর ম্যাচে মুম্বইয়ের ওয়াংখেড়েতে (Wankhede Stadium, Mumbai) মুখোমুখি হয়েছে পঞ্জাব কিংস (Punjab Kings) ও রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। এই ম্যাচে রাজস্থানের ওপেনার জস বাটলার অনন্য আইপিএল রেকর্ড করে ফেললেন। এদিন পঞ্জাবের ১৮৯ রান তাড়া করতে নেমে বাটলার ১৬ বলে ৩০ রানে আউট হয়ে যান ঠিকই, কিন্তু ইতিহাস লিখেই ফিরলেন তিনি। ব্রিটিশ উইকেটকিপার-ব্যাটার এখন ক্রোড়পতি লিগের যুগ্ম দ্রুততম ব্যাটার হিসাবে এক মরশুমে ৬০০-র বেশি রান করে ফেললেন। ১১ ম্যাচে বাটলার করে ফেলেলেন ৬১৮ রান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শনিবার বাটলার স্পর্শ করলেন বিরাট কোহলি (Virat Kohli), ডেভিড ওয়ার্নার (David Warner), শন মার্শ (Shaun Marsh) ও ক্রিস গেইলকে (Chris Gayle)। কোহলি ২০১৬ সালে আরসিবি-র (Royal Challengers Bangalore) হয়ে এই নজির গড়েন। গেইলও একই ফ্র্যাঞ্চাইজির হয়ে ২০১১ সালে এই রেকর্ড করেন। ২০১৯-এ সানরাইজার্স  (SunRisers Hyderabad) হায়দরাবাদের হয়ে এই মাইলস্টোন স্থাপন করেন ওয়ার্নার। গতবছর মার্শ পঞ্জাবের (Kings Punjab) হয়ে এই রেকর্ড করেছিলেন।


আরও পড়ুন: Chris Gayle: আইপিএলে ফিরছেন গেইল! না খেলার কারণ জানালেন অভিমানী 'ইউনিভার্স বস'


আরও পড়ুনIshan Kishan: 'হাফ-সেঞ্চুরি চাহিয়ে আপকা!' ম্যাচের পর ফ্যানকে উপহার মুম্বই তারকার-WATCH


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)