নিজস্ব প্রতিবেদন: আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য ১৫ সদস্য়ের দল ঘোষণা করে দিয়েছে পাকিস্তান। চলতি মাসের শুরুতে বেছে নেওয়া টিমে একাধিক চমক রয়েছে। দুরন্ত ব্যাটসম্যান ফখর জামান, অভিজ্ঞ শোয়েব মালিকের নামই নেই। দল বেছে নেওয়ার ঘণ্টাখানেকের মধ্যে হেড কোচ মিসবা-উল-হক ও বোলিং কোচ ওয়াকার ইউনিস পদত্যাগ করেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

একাধিক রিপোর্টে বলা হয়েছে যে পাকিস্তানের ক্যাপ্টেন বাবর আজমও (Babar Azam) অসন্তুষ্ট। এখন রিপোর্ট যে, স্বয়ং পাক প্রধানমন্ত্রী ইমরান খান অসন্তুষ্ট এই দল নিয়ে। তিনি দল পর্যালোচনার জন্য বলেছেন পাক বোর্ডের নয়া প্রধান রামিজ রাজাকে।


আরও পড়ুন: Inzamam-ul-Haq: হৃদরোগে আক্রান্ত পাক কিংবদন্তি, করা হল অ্যাঞ্জিওপ্লাস্টি


পাকিস্তানের সামা নিউজ বলছে, আজম খান, মহম্মদ হাসনায়েন, খুশদিল শাহ ও মহম্মদ নাওয়াজ সম্ভবত বাদ পড়তে পারেন চূড়ান্ত দল থেকে। তাঁদের বদলে ফখর জামান, শোয়েব মালিক, শারজিল খান, শাহনাওয়াজ দাহানি ও উসমান কাদিররা দলে আসতে পারেন। আইসিসি-র নিয়ম অনুযায়ী বিশ্বকাপের দল ১০ অক্টোবর পর্যন্ত বদলানো সম্ভব। আগামী ২৪ অক্টোবর বিরাট কোহলি অ্যান্ড কোংয়ের বিরুদ্ধে বাবরদের বিশ্বকাপ অভিযান শুরু হবে। পাকিস্তান চাইবে সেরা দলই নামাতে।


পাকিস্তান টি-২০ বিশ্বকাপ দল (Pakistan's T20 World Cup squad): বাবর আজম (Babar Azam ), শাহদাব খান (Shadab Khan), আসিফ আলিল (Asif Ali), আজম খান (Azam Khan), হ্যারিস রউফ (Haris Rauf), হাসান আলি (Hasan Ali), ইমাদ ওয়াসিম (Imad Wasim), খুশদিল শাহ (Khushdil Shah), মহম্মদ হাফিজ (Mohammad Hafeez), মহম্মদ হাসনায়েন (Mohammad Hasnain), মহম্মদ নাওয়াজ (Mohammad Nawaz), মহম্মদ রিজওয়ান (Mohammad Rizwan), মহম্মদ ওয়াসিম জুনিয়র (Mohammad Wasim Junior), শাহিন আফ্রিদি (Shaheen Afridi) ও শোয়েব মাসকুদ (Sohaib Maqsood)


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)