নিজস্ব প্রতিবেদন: যে রাতে লিওনেল মেসি (Lionel Messi) পাঁচ গোল করে ইতিহাস লিখলেন, ঠিক সেই রাতে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) করলেন দুই গোল। ফুটবলবিশ্ব মাতিয়ে রাখলেন দুই সর্বকালের সেরা ফুটবলার। ফের শিরোনামে এসেছেন এলএম টেন ও সিআর সেভেন। গত রবিবার স্পেনের পাম্পলোনায় আর্জেন্তিনা আন্তর্জাতিক প্রীতি ম্যাচে মুখোমুখি হয়েছিল এস্তোনিয়ার। মেসি একাই পাঁচ গোল করে উড়িয়ে দিলেন প্রতিপক্ষকে। আর্জেন্তিনা ম্যাচ জিতল ৫-০ গোলে। 



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অন্যদিকে রোনাল্ডোর পর্তুগাল উয়েফা নেশনস লিগের ম্যাচে জেনেভায় খেলল সুইজারল্যান্ডের বিরুদ্ধে। পর্তুগাল ৪-০ গোলে উড়িয়ে দিল সুইস আর্মিকে। পর্তুগালের জার্সিতে বিগত ন’মাসে গোলের দেখা পাননি রোনাল্ডো। সুইজারল্যান্ড ম্যাচে জ্বলে উঠলেন তিনি। একাই করলেন জোড়া গোল। বাকি দু’টি গোল উইলিয়াম কার্ভালহো এবং জোয়াও ক্যান্সেলোর। রোনাল্ডোর খেলা দেখতে গ্যালারিতে হাজির ছিলেন তাঁর মা মারিয়া ডলোরেস। ছেলের এই ফুটবল দেখে কেঁদে ফেলেন তিনি। সেই ছবি ভাইরাল হয়ে গিয়েছে। এই মুহূর্তে আন্তর্জাতিক গোলের বিচারে মগডালে রোনাল্ডো। তিনি দেশের হয়ে ১১৭টি গোল করেছেন। ইরানের আলি দায়ি (১০৯) এবং মালয়েশিয়ার মোক্তার দাহারি (৮৯) রয়েছেন দুই এবং তিনে। চারে আছেন মেসি। পাঁচে পুসকাস। কাতার বিশ্বকাপের আগে দুই তারকা ফুটবলারই রয়েছেন দারুণ ছন্দে। যা বাড়তি অক্সিজেন দেবে দুই দেশেকেই।


আরও পড়ুন: Lionel Messi: মেসির ৫ গোল নিয়েই চর্চা ফুটবলবিশ্বে! দেখে নিন চোখ ধাঁধানো গোলগুলি


আরও পড়ুন Ajinkya Rahane: ৩৪-এ পা দিলেন রাহানে, শেহওয়াগ-হরভজনদের শুভেচ্ছা মন ছুঁয়ে নেবে


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)