নিজস্ব প্রতিবেদন – অল ইংল্যান্ড চ্যাম্পিয়নশিপ কোয়ার্টার ফাইনালে শুক্রবার জাপানের আকানে ইয়ামাগুচির সঙ্গে খেলতে নামছেন ভারতের পিভি সিন্ধু। প্রি-কোয়ার্টার ফাইনালে ডেনমার্কের লিন ক্রিস্টোফারসেনকে একপেশে ম্যাচে হারিয়ে কোয়ার্টারে ওঠেন সিন্ধু। আধঘন্টারও কম সময়ে ২১-৮, ২১-৮ ফলে লিনকে হারান সিন্ধু।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ইয়ামাগুচিকে হারানো যে সহজ হবে না তা নিজেও জানেন অলিম্পিক পদকজয়ী সিন্ধু। প্রথমবারের জন্য অল ইংল্যান্ড চ্যাম্পিয়নশিপ জেতার লক্ষ্য নিয়ে নেমেছেন সিন্ধু। সিন্ধুর সম্ভবত সবথেকে বড় প্রতিদ্বন্ধী স্পেনের ক্যারোলিনা মারিন টুর্নামেন্ট থেকে নাম তুলে নেওয়ায় তাঁর এই টুর্নামেন্ট জয় সময়ের অপেক্ষা বলেই মনে করছেন অনেকে। যদিও সিন্ধু নিজে তা মানতে নারাজ।


 



ইয়ামাগুচি সবধরণের প্রতিদ্বন্ধীর বিরুদ্ধেই কাউন্টার অ্যাটাকিং খেলতে পছন্দ করেন এবং সেটাই চিন্তায় রাখছে সিন্ধুকে। কোয়ার্টার ফাইনালে টার্কির প্রতিপক্ষ কোভিডের কারণে টুর্নামেন্ট থেকে সরে দাঁড়ানোয় ওয়াক-ওভার পেয়ে যান ইয়ামাগুচি।


আরও পড়ুন - টি-২০ ক্রিকেটে নয়া কীর্তি Rohit Sharma-র, পূর্ণ করলেন ৯০০০ রান


ভারতের অপর শাটলার লক্ষ্য সেনও প্রি-কোয়ার্টারে ফ্রান্সের টমাস রুক্সেলকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে ওঠেন। তাঁর সামনে এবার নেদ্যারল্যান্ডসের মার্ক কালৌ। তবে ইতিমধ্যেই টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছেন সাই প্রণীত, এইচ এস প্রণয়ের মত তারকারা।