নিজস্ব প্রতিবেদন: এখনও মোহনবাগানকে আই লিগ চ্যাম্পিয়ন মানতে নারাজ ইস্টবেঙ্গল। চলতি আই লিগ অকার্যকর করে দেওয়ার দাবি কোয়েস ইস্ট বেঙ্গল এফসি-র সিইও সঞ্জিত সেনের। করোনার ধাক্কায় মার্চের মাঝামাঝি সময় থেকে বন্ধ আই লিগ। তা পুনরায় শুরু হওয়ার সম্ভাবনাও নেই। শনিবার বিকেলে  এআইএফএফ-এর লিগ কমিটির বৈঠক। তার আগেই ক্লাবগুলোর কাছে পরামর্শ চেয়ে পাঠিয়েছিল ফেডারেশন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

উত্তরে ইস্টবেঙ্গলের সিইও সঞ্জিত সেন লিখেছেন, চলতি আই লিগকে যেন অকার্যকর করে দেওয়া হয়। ধরেই নেওয়া হচ্ছে যে তিনি বলতে চেয়েছেন, মোহনবাগানকে যেন চ্যাম্পিয়ন না ঘোষণা করা হয়। তাঁর আরও দাবি, আই লিগের যে মোট পুরস্কার মূল্য রয়েছে অর্থাৎ দু'কোটি ২৫ লক্ষ টাকা যেন ১১ টা দলের মধ্যে সমানভাবে ভাগ করে দেওয়া হয়।


ইস্টবেঙ্গলের দাবি এআইএফএফ-এর বৈঠকে টিকবে না বলেই মনে করা হচ্ছে। কেননা ইতিমধ্যেই এএফসি মোহনবাগানকে আই লিগ চ্যাম্পিয়ন ঘোষণা করে দিয়ে অভিনন্দন বার্তা পাঠিয়ে দিয়েছে। কাকতালীয় হলেও বৃহস্পতিবারই ইস্টবেঙ্গলের নাম না করে সোশ্যাল সাইটে খোঁচা দিয়েছেন মোহনবাগানের তারকা মিডফিল্ডার ফ্রান গঞ্জালেজ।


 



বাগানের স্প্যানিশ মিডফিল্ডার এর দাবি, একমাস আগেই তারা চ্যাম্পিয়ন হয়ে গেছে। মাঠে খেলার সুযোগ এলে আবার তারা হারাবেন বলে ইস্টবেঙ্গলের নাম না করে খোঁচা দিয়েছেন মোহনবাগানের তারকা মিডফিল্ডার।


 


আরও পড়ুন - লকডাউনে আই লিগ নিয়ে AIFF-কে প্রেসক্রিপশেন দিলেন রঞ্জিত বাজাজ