নিজস্ব প্রতিবেদন: বিরাটদের কোচ হওয়ার প্রস্তাব সরাসরি প্রত্যাখ্যান করে দেন প্রাক্তন ভারত অধিনায়ক রাহুল দ্রাবিড়। এতদিন পরে এমনটাই জানিয়েছেন কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটরের প্রধান বিনোদ রাই। ভারতীয় ক্রিকেটের মিস্টার ডিপেন্ডেবলের উত্তর ছিল পরিবারকে বেশি সময় দিতেই নাকি ভারতীয় দলের কোচের প্রস্তাব ফিরিয়ে দেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

২০১৭ সালে ভারতীয় ক্রিকেটে একটা কঠিন সময় এসেছিল। অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে দ্বন্দ্বে অনিল কুম্বলে দায়িত্ব ছাড়েন। তখন বোর্ডের তরফে দ্রাবিড়ের কাছে টিম ইন্ডিয়ার কোচের প্রস্তাব দেওয়া হয় রবি শাস্ত্রীরও আগে। দ্রাবিড় তখন অনূর্ধ্ব-১৯ ভারতীয় দলের কোচ ছিলেন এবং সেই কাজটাই চালিয়ে যেতে চেয়েছিলেন।



সেদিন রাহুল কী বলেছিলেন সে কথাও জানিয়েছেন বিনোদ রাই।  তাঁর কথায়, "রাহুল জানিয়েছিল, দেখুন আমার বাড়িতে দুটি ছেলে বড় হচ্ছে। আর আমি যদি ভারতীয় দলের সঙ্গে গোটা বিশ্ব ঘুরে বেড়াই তাহলে ওদের সময় দিতে পারব না। আমার মনে হয় আমাকেও বাড়িতে থাকতে হবে। পরিবারকে সময় দিতে হবে।  সবদিক বিবেচনা করে আমার মনে হয়ে সেটা  স্পষ্ট একটা অনুরোধ সে জানিয়েছিল। " বর্তমানে অবশ্য NCA প্রধান হিসেবে দায়িত্ব সামলাচ্ছেন রাহুল দ্রাবিড়।  



আরও পড়ুন - ওপেনিং-এ সৌরভকে প্রথম বলে স্ট্রাইক নিতে জোর করতেন সচিন!