নিজস্ব প্রতিবেদন: রাহুল দ্রাবিড় (Rahul Dravid) বাইশ গজকে মোহিত করেছিলেন তাঁর ধ্রুপদী ঘরানার ক্রিকেটে। সর্বকালের অন্যতম সেরাদের একজন 'দ্য ওয়াল'। ব্যক্তি দ্রাবিড় অত্যন্ত শান্ত, ধীর-স্থির ও নম্র একজন মানুষ। তাঁর এই অবতারই তাঁকে বাকিদের থেকে আলাদা করেছে বারবার। প্রচারের আলো থেকে দূরে থাকতে পছন্দ করা কিংবদন্তি ক্রিকেটার এখন বিরাট কোহলি-রোহিত শর্মাদের মাথায়। 




COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি ভারতীয় দলের হেড কোচকে পাওয়া গিয়েছিল বেঙ্গালুরুতে এক বইপ্রকাশ অনুষ্ঠানে। সেখানে মাটির মানুষ দ্রাবিড় যেভাবে ভিড়ের মধ্যে মিশে ছিলেন, তা দেখে অনেকেই চিনতে পারেননি। টুইটারে কাশি (Kashy) নামের এক ইউজার বইপোকা দ্রাবিড়ের সেই অনুষ্ঠানের একটি ছবি শেয়ার করেছেন। যে ছবি দেখে সোশ্যাল মিডিয়ার মন ভরে গিয়েছে আবার। কাশি জানিয়েছেন যে, প্রাক্তন ভারতীয় ক্রিকেটার গুণ্ডাপ্পা বিশ্বনাথ (GR Viswanath) তাঁর আত্মজীবনী 'রিস্ট অ্যাসিওর্ড' (Wrist Assured) নিয়ে কথা বলার জন্য হাজির ছিলেন। কাশি বলছেন যে, শেষ রো-তে বসে থাকা দ্রাবিড়কে দেখে চিনতেই পারেননি তিনি।


আরও পড়ুন: Karthik-Gavaskar: বিশ্বকাপের আগেই কার্তিককে দেশের জার্সিতে দেখছেন গাভাসকর


আরও পড়ুন: Kohli-Rizwan: 'কোহলি চ্যাম্পিয়ন প্লেয়ার', 'রাজা'র প্রত্যাবর্তনের প্রার্থনায় পাক তারকা


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)