জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সীমিত ওভারের ক্রিকেট খেলতে টিম ইন্ডিয়া এখন ত্রিনিদাদে। আগামী ২২ জুলাই থেকে শুরু তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এই সিরিজে বিশ্রাম নিয়েছেন রোহিত শর্মা। তাঁর বদলে ক্যাপ্টেনসির ব্যাটন উঠেছে তাঁর ওপেনিং পার্টনার শিখর ধাওয়ানের (Shikhar Dhawan) হাতে। নিকোলস পুরানদের বিরুদ্ধে খেলতে ত্রিনিদাদে চলে এসেছেন রাহুল দ্রাবিড়ের ছেলেরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ব্রিটিশভূম থেকে ত্রিনিদাদে আসার পথে ধাওয়ান ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। ভিডিয়োতে দেখা গিয়েছে শ্রেয়স আইয়ার, ঈশান কিশান, যুজবেন্দ্র চাহাল, রবীন্দ্র জাদেজা, শুভমান গিল, মহম্মদ সিরাজ। তবে এই ভিডিয়োর শেষে ফ্যানরা দ্রাবিড়কে দেখে চমকে গিয়েছেন। ইনস্টাগ্রামে যে 'হে' ট্রেন্ড চলছে এখন, সেই ট্রেন্ডেই গা ভাসিয়েছেন ধাওয়ান। 



ওয়ানডে না খেললেও রোহিত ফিরবেন কুড়ি ওভারের ফরম্যাটে। অন্যদিকে বিরাট কোহলি ফের বিশ্রাম নিয়েছেন। তিনি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে কোনও ফরম্যাটেই খেলবেন না। ওয়ানডে-তে নেই হার্দিক পাণ্ডিয়া ও ঋষভ পন্থও। ওয়েস্ট ইন্ডিজে নেই ভারতের দুই পেস তারকা-মহম্মদ শামি ও জসপ্রীত বুমরা। 


তিনটি একদিনের আন্তর্জাতিক ম্যাচের সূচি ও ভেন্যু: 


প্রথম ওয়ানডে, ২২ জুলাই (শুক্রবার): কুইন্স পার্ক ওভাল, পোর্ট অফ স্পেন, ত্রিনিদাদ
দ্বিতীয় ওয়ানডে, ২৪ জুলাই (রবিবার):  কুইন্স পার্ক ওভাল, পোর্ট অফ স্পেন, ত্রিনিদাদ
তৃতীয় ওয়ানডে, ২৭ জুলাই (বুধবার):    কুইন্স পার্ক ওভাল, পোর্ট অফ স্পেন, ত্রিনিদাদ
 


ওয়ানডে ম্যাচগুলি শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৭টা থেকে
 
ভারতের ওয়ানডে দল: শিখর ধাওয়ান (অধিনায়ক), রুতুরাজ গায়কোয়াড়, শুভমান গিল, সূর্যকুমার যাদব,শ্রেয়স আইয়ার, দীপক হুডা, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, ঈশান কিশান, সঞ্জু স্যামসন, শার্দূল ঠাকুর, যুজবেন্দ্র চাহাল, আবেশ খান, প্রসিদ্ধ কৃষ্ণা, মহম্মদ সিরাজ ও অর্শদীপ সিং


ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে দল: নিকোলস পুরান (অধিনায়ক), শামারা ব্রুকস, ব্র্যান্ডন কিং, রোভম্যান পাওয়েল, কিসি কার্টি, কাইল মায়ার্স, জেসন হোল্ডার, গুডাকেশ মোতি, কেমো পল, শেই হোপ, আকিল হোসেইন, আলজারি জোসেফ, জয়ডেন সিলস।


আরও পড়ুন: Rishabh Pant | Mirzapur: পন্থের নির্দেশ কর জোড়ে মেনে নিলেন, কোনও বিবাদে জড়ালেন না 'মুন্না ভাইয়া'!


আরও পড়ুনAbdullah Shafique, SL vs PAK : সর্বাধিক রান তাড়া করে জয়, আবদুল্লা শফিকের অপরাজিত শতরানে ইতিহাস গড়ল পাকিস্তান


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)