নিজস্ব প্রতিবেদন :  পর পর দুই ম্যাচে জয়। কলকাতায় কেকেআর কে হারানোর পর নিজেদের ডেরায় এবার হায়দরাবাদকে হারাল রাজস্থান। জয়পুরে দুরন্ত জয় পেল রাজস্থান। ৭ উইকেটে হায়দরাবাদকে হারিয়ে প্লে-অফের আশা জিইয়ে রাখল রাজস্থান।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন রাজস্থান অধিনায়ক স্টিভ স্মিথ। বেয়ারস্টো না থাকায় ডেভিড ওয়ার্নারকে সঙ্গে নিয়ে ওপেন করতে নামেন অধিনায়ক কেন উইলিয়ামসন। কিন্তু ফিরলেন মাত্র ১৩ রানে। এরপর অবশ্য মনীশ পাণ্ডে এবং ওয়ার্নার জুটি টানতে থাকে হায়দরাবাদকে। কিন্তু ওয়ার্নার ৩৭ রানে ফিরে যান আর তার পরেই ৬১ রানে ফেরেন মনীশ পাণ্ডে। এরপর নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে হায়দরাবাদ। একমাত্র শেষ দিকে ৮ বলে অপরাজিত ১৭ রান করেন রশিদ খান। বিজয় শঙ্কর(৮), সাকিব আল হাসান(৯), দীপক হুডা(০), ঋদ্ধিমান সাহা(৫), ভুবনেশ্বর কমার(১) রান করেন। শেষ পর্যন্ত ৮ উইকেট হারিয়ে ১৬০ রান তোলে হায়দরাবাদ। বরুন অ্যারোন, থমাস, শ্রেয়স গোপাল, জয়দেব উনাদকাট ২টি করে উইকেট নেন।



১৬১ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে দুরন্ত শুরু করে রাজস্থান। দুই ওপেনার লিভিংস্টোন এবং আজিঙ্কে রাহানে ওপেনিং জুটিতে ৭৮ রান যোগ করে। ৪৪ রানে ফেরেন লিভিংস্টোন। কিছুক্ষণ পরেই ৩৯ রানে ফিরলেন রাহানেও। এরপর স্মিথ ২২ রানে ফিরে গেলেও সঞ্জু স্যামসন ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়েন। ৩২ বলে ৪৮ রানে অপরাজিত থাকেন সঞ্জু। পাঁচ বল বাকি থাকতেই ৩ উইকেট হারিয়ে ম্যাচ জিতে নেয় রাজস্থান। এই জয়ের ফলে ১২ ম্যাচে ১০ পয়েন্ট হল রাজস্থানের।  


আরও পড়ুন- IPL 2019: প্লে-অফের সময় পরিবর্তন! জেনে নিন কখন শুরু হবে ম্যাচ