জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টি-টোয়েন্টি বিশ্বকাপের (ICC T20 World Cup 2022) সেমি ফাইনাল থেকে টিম ইন্ডিয়া (Team India) বিদায় নেওয়ার পরেই বিশ্রামে চলে গিয়েছেন হেড কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। তাঁর পরিবর্তে নিউজিল্যান্ডের (New Zealand) বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)-শিখর ধাওয়ানদের (Shikhar Dhawan) দায়িত্ব সামলাবেন ভিভিএস লক্ষ্মণ (VVS Laxman)। আর সেটা নিয়েই এবার প্রশ্ন তুলে দিলেন বিরাট কোহলি (Virat Kohli)-রোহিত শর্মাদের (Rohit Sharma) প্রাক্তন হেড স্যর রবি শাস্ত্রী (Ravi Shastri)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দ্রাবিড় বিরতি নেওয়ার জন্য তাঁর এবং টিম ম্যানেজমেন্টের উপর বেজায় বিরক্ত শাস্ত্রী। তবে দ্রাবিড়ের নাম মুখে না এনে পরোক্ষভাবে টিম ইন্ডিয়ার প্রাক্তন কোচ বলেন, 'আমি বিরতি নেওয়ায় বিশ্বাসী নই। আমি দল আর ছেলেদের বেশি করে বোঝার পক্ষে। গোটা দলকে চিনতে পারলেই তার উপর নিয়ন্ত্রণ রাখা যাবে। তাহলে এত বিশ্রাম কেন! কী জন্য প্রয়োজন এত বিশ্রামের? আইপিএল চলাকালীন দু’তিন মাস বিশ্রাম তো পাওয়াই যায়। একজন কোচের জন্য সেটাই যথেষ্ট। কোচ যে-ই হোক, আমার মনে হয় দলটা তার হাতে থাকা উচিত।' 


আরও পড়ুন: Cristiano Ronaldo: ম্যানচেস্টার ইউনাইটেড অতীত! অস্ট্রেলিয়ার এ লিগে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো?


আরও পড়ুন: FIFA World Cup 2022: কোন সমস্যার জন্য হ্যারি কেনের ইংল্যান্ডের ঘুম উড়ে গেল? জেনে নিন


এই প্রথমবার নয়, এর আগে আয়ারল্যান্ড ও জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজেও বিশ্রাম দেওয়া হয়েছিল দ্রাবিড়কে। সেখানেও হেড কোচের ভূমিকা পালন করেছিলেন লক্ষ্মণ। আবার ভারতীয় ব্যাটিং কোচ বিক্রম রাঠোর ও বোলিং কোচ পরেশ মাম্ব্রেও বিশ্রাম পেয়েছিলেন। তাঁদের জায়গায় দায়িত্ব নেন ঋষিকেশ কান্তিকার এবং সাইরাজ বাহুতুলে। 



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)