জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যে কাজ করতে তিনি ভালবাসেন, ঠিক সেই কাজেই দীর্ঘদিনের বিরতির পর ফিরে এসেছেন রবি শাস্ত্রী (Rahul Dravid)। ভারতীয় দলের প্রাক্তন কোচ ফের একবার কমেন্ট্রি বক্সে। ভারত-ইংল্যান্ড চলতি টেস্টে তিনি ধারাভাষ্য দিচ্ছেন। বিরাট-রোহিতদের হেডস্যার এক সাক্ষাৎকারে বলছেন যে, তিনি ভুলবশত ভারতীয় দলের কোচ হয়েছিলেন। সেকথা তিনি জানিয়েছেন টিম ইন্ডিয়ার বর্তমান কোচ রাহুল দ্রাবিড়কে (Rahul Dravid)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শাস্ত্রী বলেন, "আমার পর ভারতীয় দলের কোচ হওয়ার জন্য রাহুলের চেয়ে ভাল কেউ ছিল না। আমি ভুলবশত কোচের চাকরি পেয়েছিলাম। সেকথা রাহুলকে বলেছিল। আমি কমেন্ট্রি বক্সে ছিলাম। আমাকে দায়িত্ব নিতে বলা হয়েছিল। আমি সামান্য কিছু করেছি। কিন্তু রাহুল একেবারে সিস্টেম থেকে উঠে এসছে। ও কঠোর পরিশ্রম করেছে। ও অনূর্ধ্ব-১৯ ভারতীয় দলের কোচ ছিল। তারপর সিনিয়র দলের দায়িত্ব নিয়েছে। আমি মনে করি একবার টিমের থেকে ও সাড়া পেলে, কাজটা উপভোগ করবে।"


গতবছর টি-২০ বিশ্বকাপই ছিল শাস্ত্রীর শেষ অ্যাসাইমেন্ট। তারপর হেড কোচ হিসেবে ভারতীয় দলে শাস্ত্রীর মেয়াদ শেষ হয়ে যায়। শাস্ত্রী যুগের অবসানের পরেই দ্রাবিড় যুগের শুভারম্ভ হয়। কোচ হিসাবে ভারতীয় দলের সঙ্গে মোট দুই দফায় শাস্ত্রীর টানা পাঁচ বছরের (২০১৭-২০২১) কেরিয়ার ছিল রীতিমতো আলোচ্য। লাল বলের ক্রিকেটে তাঁর টিম বিশ্বে দাপট দেখিয়েছিল।


আরও পড়ুন: ENG vs IND: ব্যাকফুটে তাঁর দল, ঘুরে দাঁড়ানোর এই মন্ত্রই দিলেন অ্যান্ডারসন


আরও পড়ুন: Bumrah-Lara: ১৯ বছর পর বুমরা ভেঙেছেন লারার রেকর্ড! কী বললেন ক্যারিবিয়ান কিংবদন্তি?


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)