নিজস্ব প্রতিবেদন: ক্যারিবিয়ান সফরে দুরন্ত ছন্দে টিম ইন্ডিয়া। টি-টোয়েন্টি, একদিনের সিরিজ জয়ের পর দুই টেস্টের সিরিজে ১-০ তে এগিয়ে। মাত্র চার দিনেই অ্যান্টিগায় প্রথম টেস্ট জিতে নিয়েছে কোহলির দল। ৬০ পয়েন্ট দিয়ে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপে অভিযান শুরু করেছে ভারতীয় দল। আর তাই ফুরফুরে মেজাজে রয়েছে গোটা দল। এক দিন আগেই টেস্ট শেষ হয়ে যাওয়ায় সোমবার গোটা দল এবং সাপোর্ট স্টাফরা গিয়েছিলেন কোকো বে-তে। সেই 'কোকো বে' থেকে দুই পাশে দুই হাত বিস্তৃত করে একটা ছবি পোস্ট করেছেন টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সঙ্গে তিনি লিখেছেন, "হট হট হট, এবার একটু আনন্দের সময়, অ্যান্টিগার কোকো বে সত্যিই অসাধারণ জায়গা!" আর সেই ছবি এক নিমেষেই সোশ্যাল মিডিয়াতে ট্রোল হল।



 



 



ইতিমধ্যেই ভারতীয় দলের কোচ হিসাবে আরও দু'বছরের মেয়াদ বেড়েছে রবি শাস্ত্রীর। আরও দুই বছরের জন্য তাঁর উপরই আস্থা রেখেছেন। ২০২১ সাল পর্যন্ত ভারতীয় ক্রিকেট দলের কোচ হিসাবে বহাল থাকছেন রবি শাস্ত্রী। আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপে দুরন্ত শুরু করেছে টিম ইন্ডিয়া। প্রথম টেস্ট জিতে নেওয়ার পর শুক্রবার থেকে কিংস্টনে শুরু ভারত-ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় তথা শেষ টেস্ট।


আরও পড়ুন - US Open 2019: ফেডেরার বিরুদ্ধে প্রথম সেটে জয় সুমিত নাগালের, তারপর ফ্লাশিং মিডোয় ছুটল ফেড এক্সপ্রেস