নিজস্ব প্রতিবেদন- ডাকনামটা নিয়ে এসেছেন অস্ট্রেলিয়া থেকে। অজি ক্যাপ্টেন টিম পেনের দেওয়া ডাকনাম। বেবিসিটার। স্লেজিং-পর্বে ঋষভ পন্থকে তিনি বলে ফেলেছিলেন, বেবিসিটার হবে? আমি ও আমার স্ত্রী বাড়িতে না থাকলে আমাদের বাচ্চার দেখাশোনা করবে! ঋষভ পন্থের মধ্যে বাচ্চাদের মতো একটা ব্যাপার রয়েছে বটে। হাসি-খুশি থাকেন সব সময়। ছোট ছোট আনন্দ উপভোগ করেন বাচ্চাদের মতো। আর বাচ্চাদের সঙ্গ পেয়ে গেলে তো কথাই নেই। পন্থ যেন আরও বেশি করে বাচ্চাদের মতো হয়ে ওঠেন। ঠিক যেমনটা হল ইডেনে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  সৌরভের ইডেনে গব্বরের দাদাগিরি, হারল কেকেআর



শিখর ধাওয়ানের ছেলে জোরাবরকে পেয়ে পন্থ যেন বাচ্চা হয়ে গেলেন। জোরাবরের সঙ্গে হঠাত্ দেখা হল পন্থের। তার পর দুজনে মাতলে খেলায়। একটা তোয়ালে জোরাবরের পেটে জড়িয়ে তাঁকে শূন্যে ঘোরাতে শুরু করলেন দিল্লির কিপার-ব্যাটসম্যান। দেখে মনে হবে যেন জোরাবরের সমবয়সী পন্থ। এই মজার খেলা চলল বেশি কিছুক্ষণ। মাঝে দু-একবার জোরাবর পালানোর চেষ্টা করল। রেহাই দিলেন না পন্থ। তিনি আবার তোয়ালেতে জড়িয়ে নিলেন ধাওয়ান-পুত্রকে। তার পর আবার সেই শূন্যে ঘোরাতে থাকলেন। একটা সময় পর হাঁপিয়ে গিয়ে জোরাবরের সঙ্গে মাটিতে বসে পড়লেন পন্থ।


আরও পড়ুন-  জঙ্গি হানা অতীত! ১০ বছর পর পাকিস্তানে ফিরছে ক্রিকেট



কলকাতা-দিল্লি ম্যাচে নায়ক হয়ে উঠেছিলেন শিখর ধাওয়ান। ৯৭ রানের ম্যাচ-উইনিং স্কোর করেন তিনি। দিল্লির হয়ে পন্থও গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন। ৩১ বলে ৪৬। কোটলায় দীনেশ কার্তিকের দলকে হারিয়েছিল দিল্লি। এবার কলকাতার ঘরের মাঠে খেলতে এসেও জয় ছিনিয়ে নিলেন ধাওয়ান-পন্থরা। দলের সবার মতো পন্থের মেজাজও তাই ভালই ছিল। জোরাবরের সঙ্গে তাই তাঁর খেলাটা জমে উঠল। আর এই সুযোগে নেটিজেনরা আবার টিম পেনকে টিটকিরি দিয়ে বসলেন। জোরাবর-পন্থের খেলার ভিডিয়ো পেনকে ট্যাগ করে লিখলেন, পন্থকে বেবিসিটার হিসাবে ভাবার আগে দেখে নিন। ও কিন্তু বাচ্চাদের এভাবেই ভালবাসার অত্যাচার করবে।