নিজস্ব প্রতিবেদন:  করোনাভাইরাসের আতঙ্ক এবার গ্রাস করতে চলেছে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ টুর্নামেন্টও। ৭ মার্চ থেকে শুরু হয়ে গিয়েছে পাঁচ দলীয় এই টুর্নামেন্ট। ড্রাইভিং এবং রোড সেফটি -এই দুটো বিষয় নিয়ে জনগণের মধ্যে সচেতনতার প্রসার ঘটানোই ছিল এই টুর্নামেন্টের মূল লক্ষ্য। এবার করোনাভাইরাসের জেরে সেই টুর্নামেন্ট হবে দর্শকশূন্য গ্যালারিতে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সরকারের তরফে বলা হয়েছে, যে কোনওরকম জমায়েত এড়িয়ে চলতে হবে। কারণ জমায়েত হলে সংক্রমণ ছড়ানেরা সম্ভাবনা তৈরি হতে পারে। করোনাভাইরাসের প্রকোপে আতঙ্ক ছড়িয়েছে বিশ্বজুড়ে। ক্রীড়াক্ষেত্রেও ব্যপক প্রভাব পড়েছে মারণ ভাইরাসের। ইউরোপের বিভিন্ন লিগ বাতিলের পাশাপাশি বহু ম্যাচ হচ্ছে দর্শকশূন্য স্টেডিয়ামে। সে ইউরোপা লিগ হোক কিংবা চ্যাম্পিয়ন্স লিগ। বাতিল হচ্ছে বহু টুর্নামেন্ট, কিংবা স্থগিত হচ্ছে ম্যাচ।



এই অবস্থায় মুম্বাইয়ে অনুষ্ঠিত রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ টুর্নামেন্ট হবে ফাঁকা গ্যালারিতে সিদ্ধান্ত আয়োজকদের। এমনকী সচিন-লারাদের এই টুর্নামেন্টের পুণে পর্বের ম্যাচ গুলি সেখানে হচ্ছে না। প্রতিযোগিতার বাকি ম্যাচগুলি হবে নবি মুম্বইয়ের ডি.ওয়াই পাটিল স্টেডিয়ামে। এমনকী ২২ মার্চের ফাইনাল ম্যাচ যেটি ওয়াংখেড়েতে হওয়ার কথা ছিল সেটাও হবে নবি মুম্বইয়ে।  


আরও পড়ুন -  করোনা আতঙ্কে বড় ধাক্কা মুজিব শতবর্ষ অনুষ্ঠানে; স্থগিত এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশ সিরিজ