নিজস্ব প্রতিবেদন: রাশিয়া বিশ্বকাপের আনুষ্ঠানিক সূচনা হতে আর বাকি তিন রজনী। শেষ মুহূর্তের প্রস্তুতি নিচ্ছে লেনিনের দেশ। গোপন আস্তানায় অস্ত্রে শান দিচ্ছেন মেসি-রোনাল্ডো-নেইমাররা। মস্কোয় মহারণ শুরুর আগে তালিমে মন রাশিয়ান তারকা গায়িকা আইদা গ্রিফোলিনারও। উদ্বোধনী মঞ্চ কাঁপাতে পুতিনের শহরে থাকছেন অতিথি শিল্পী ব্রিটিশ গায়ক রবার্ট পিটার উইলিয়ামস। আর মধ্যমণি হিসেবে মস্কোর লুজনিকি স্টেডিয়ামে থাকছেন ব্রাজিলের কিংবদন্তি রোনাল্ডো।    


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- বিশ্বকাপের পাড়া, আপনার ওয়েবসাইটে 


ফিফার ঘোষণা অনুযায়ী ১৪ জুন ফুটবল বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে রাশিয়া এবং সৌদি আরব মাঠে নামার আগে জমকালো অনুষ্ঠানে নজর কাড়বেন গায়িকা আইদা গ্রিফোলিনারও এবং তারকা রবার্ট পিটার উইলিয়ামস।


আরও পড়ুন-  বিয়ে করছেন রোনাল্ডো!


মস্কোয় গানের মশাল জ্বালানোর সুযোগ পেয়ে ব্রিটিশ তারকা বলছেন, “এমন একটা অতুলনীয় অনুষ্ঠানে পারফর্ম করার সুযোগ পেয়ে আমি খুশি। ছোটবেলা থেকেই স্বপ্ন দেখতাম এমন একটা পারফরম্যান্স করার”। ফিফা বিশ্বকাপে ৮০ হাজার দর্শকের সামনে পারফর্ম করার অভিজ্ঞতা যে তাঁর কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে, তাও জানিয়েছেন  উইলিয়ামস।



আর ৩০ বছরের আইদা গ্রিফোলিনা জানাচ্ছেন, “আমি ভাবতেই পারিনি বিশ্বকাপের মতো অনুষ্ঠানে আমাকে সামিল করা হবে”। চার বছর আগে নিজের দেশে বিশ্বকাপ আয়োজনে প্রত্যক্ষ ভূমিকা নিয়েছিলেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার রোনাল্ডো লুইস নাজারিও দি লিমা। এবার রাশিয়া বিশ্বকাপের উদ্বোধনী মঞ্চে অতিথি হওয়ার সম্মান অর্জন করে স্বাভাবিকভাবেই খুশি তিনিও।