নিজস্ব  প্রতিবেদন: কোভিড আবহে বিধি নিষেধের মাঝে  ক্রিসমাস (Christmas) সেলিব্রেশন চলছে বিশ্বজুড়ে। শনিবার থেকে মেলবোর্নে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বক্সিং ডে টেস্টে নামছে টিম ইন্ডিয়া। ভারতীয় দলের তারকা ক্রিকেটার রোহিত শর্মা (Rohit Sharma) এই মুহূর্তে সিডনিতে কোয়ারেন্টিনে রয়েছেন। ক্রিসমাসে নিভৃতবাসে মনখারাপ হিটম্যানের। মন পড়ে রয়েছে দেশে স্ত্রী রীতিকা ও মেয়ে সামাইরার ( Ritika and Samaira) কাছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


সোশ্যাল মিডিয়ায় ক্রিসমাসের শুভেচ্ছা জানিয়েছেন রোহিত শর্মা (Rohit Sharma)।  স্ত্রী রীতিকা ও মেয়ে সামাইরার ছবি পোস্ট করে রোহিত লিখেছেন, সকলকে মেরি ক্রিসমাস। ভালো করে ছুটি কাটান সবাই। মিস করছি আমার মেয়েকে আর রীতিকাকে ( Ritika and Samaira)।



অনেক টানাপোড়েনের পর শেষ পর্যন্ত ১৫ ডিসেম্বর অস্ট্রেলিয়ায় পৌঁছেছেন রোহিত শর্মা (Rohit Sharma)। অস্ট্রেলিয়ার পৌঁছানোর সঙ্গে সঙ্গেই ১৪ দিনের কোয়ারেন্টিন পর্ব শুরু হয়ে গিয়েছে হিটম্যানের। সিডনির হোটেলে ব্যালকনিতে দাঁড়িয়ে বাইরের দিকে উদাস হয়ে তাকিয়ে রয়েছেন- ইনস্টাগ্রামে এমন ছবি পোস্ট করেন রোহিত শর্মা।


আরও পড়ুন-  Merry Christmas: সান্তার সাজে Sachin, ক্রিসমাসের শুভেচ্ছা মাস্টারের


আইপিএলের (Indian Premier League) মাঝে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন রোহিত শর্মা (Rohit Sharma)। আর তাই অস্ট্রেলিয়া সফরে ওয়ান ডে (ODI)এবং টি-টোয়েন্টি (T20) সিরিজের দলে জায়গা হয়নি তাঁর। আমিরশাহিতে চোট সারিয়ে আইপিএলের (IPL) কোয়ালিফায়ার এবং ফাইনালে মুম্বই ইন্ডিয়ানসের হয়ে খেলেন রোহিত শর্মা (Rohit Sharma)। এরপর টেস্ট দলে সুযোগ পান। কিন্তু দুবাই থেকে ভারতীয় দলের সঙ্গে অস্ট্রেলিয়া সফরে সিডনি যেতে পারেননি তিনি।


দেশে ফিরে এসে বেঙ্গালুরুর এনসিএ-তে (National Cricket Academy) ফিটনেস ট্রেনিং শুরু করেন রোহিত (Rohit Sharma)। এরপর ১১ ডিসেম্বর  NCA-থেকে (NCA medical Team) সবুজ সঙ্কেত পাওয়ার পর অস্ট্রেলিয়ার উড়ান ধরেন রোহিত (Rohit Sharma)। এনসিএ থেকে অস্ট্রেলিয়া যাওয়ার ছাড়পত্র পেলেও কোয়ারেন্টিন পর্ব শেষে ভারতীয় ক্রিকেট দলের (Team India) মেডিকেল টিম রোহিতের (Rohit Sharma) ফিটনেস পরীক্ষা করবে। সেই পরীক্ষায় জানা যাবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিডনি এবং ব্রিসবেন গাব্বায় শেষ দুটি টেস্টে রোহিত শর্মা (Rohit Sharma)খেলতে পারবেন কিনা!



আরও পড়ুন- ব্র্যান্ডিং বিতর্কের মাঝেই ফের নতুন বিজ্ঞাপনে মুখ সৌরভ