নিজস্ব প্রতিবেদন : আইপিএল শেষেই ভারতের অস্ট্রেলিয়া সফরের ঢাকে কাঠি পড়ে গেল। দুবাই থেকে ডনের দেশে রওনা দেবেন বিরাট কোহলিরা। বৃহস্পতিবার সিডনি উড়ে যাবেন কোহলি-রাহুলরা। তবে ভারতীয় দলের সঙ্গে সিডনিতে উড়ে যাচ্ছেন না রোহিত শর্মা। টেস্ট সিরিজের দলে ডাক পাওয়া মুম্বই ইন্ডিয়ানস অধিনায়ক রোহিত শর্মা দুবাই থেকে দেশে ফিরে আসছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


হ্যামস্ট্রিংয়ের চোট। আর সেই কারণে প্রথমে অস্ট্রেলিয়া সফরে কোনও দলেই রাখা হয়নি রোহিত শর্মাকে। যা নিয়ে কম বিতর্ক হয়নি। আইপিএলের মাঝেই চোট সারিয়ে আবার মাঠে নেমেছেন হিটম্যান। মুম্বইকে আইপিএল চ্যাম্পিয়ন করেছেন। ইতিমধ্যে আস্ট্রেলিয়া সফরে টেস্ট সিরিজের দলে ডাক পেয়েছেন তিনি। তবে একদিনের সিরিজ এবং টি-টোয়েন্টি সিরিজে তাঁকে বিশ্রাম দিয়েছেন নির্বাচকরা।



আপাতত দুবাই থেকে অস্ট্রেলিয়াগামী বিমানে থাকছেন না রোহিত। আইপিএলের পরই তিনি দুবাই থেকে দেশে ফিরতে চলেছেন। দেশে ফিরে বেঙ্গালুরুতে এনসিএ-তে চিকিৎসকদের পরামর্শে  রিহ্যাবে থাকবেন রোহিত শর্মা। সেখানেই হ্যামস্ট্রিংয়ের চোট পর্যালোচনা করা হবে তাঁর। এরপর ফিটনেস টেস্ট দিয়ে অস্ট্রেলিয়া উড়ে যাবেন রোহিত শর্মা। ১৭ ডিসেম্বর থেকে ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ শুরু। তার আগে অবশ্য দুটো প্রস্তুতি ম্যাচ রয়েছে ভারতীয় দলের।



আরও পড়ুন - ১৩ বছরের আইপিএলে কেকেআরের সবচেয়ে বড় ভুল ধরিয়ে দিলেন নাইটদের সফল অধিনায়ক