নিজস্ব প্রতিনিধি: করোনা (COVID-19) আবহে ক্রিকেটের সংজ্ঞা বদলে গিয়েছে। দর্শকশূন্য স্টেডিয়ামে খেলাটাই যেন 'নিউ নর্ম্যাল' হয়ে গিয়েছে টিম ইন্ডিয়ার কাছে। তবে ফ্যানেদের জন্য মন কাঁদছে ভারতীয় দলের স্টার ওপেনার রোহিত শর্মার (Rohit Sharma)। ফের একবার সমর্থকদের সঙ্গে রিইউনিয়নের অপেক্ষায় আছেন হিটম্যান। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বৃহস্পতিবার টুইটারে রোহিত তাঁর একটি পুরনো ছবি শেয়ার করলেন। সেখানে দেখা যাচ্ছে সেঞ্চুরির পর তিনি ভারতীয় সমর্থকদের দিকে তাকিয়ে তাঁর ব্যাট তুলে ধরে অভিবাদন জানাচ্ছেন। যেহেতু করোনা পূর্ববতী ম্যাচের ছবি তিনি ভাগ করে নিয়েছেন, সেজন্য গ্যালারি ছিল কানায় কানায় পূর্ণ। রোহিত ছবি শেয়ার করে লিখলেন, F R I E N D S এই রিইউনিয়নের অপেক্ষায় আমি।"


 



আরও পড়ুন: পদত্যাগ করেছেন Zinedine Zidane! ক্লাবের প্রাক্তন আরেক মহাতারকাই নিতে পারেন Real Madrid র দায়িত্ব


রোহিত এখানে ফ্রেন্ডস অর্থাৎ ফ্যানেদের বোঝাতে এভাবেই  F R I E N D S লিখেছেন। তাঁর নেপথ্যে একটা অন্য মানে রয়েছে। সর্বকালের অন্যতম সেরা মার্কিনি টিভি শো 'ফ্রেন্ডস'-এর গল্পটাও ছিল বন্ধুদের রিইউনিয়নের অপেক্ষা নিয়ে। রোহিতও চাইছেন এমনই হোক ফের দেখা। চলতি বছর করোনা কালে আন্তর্জাতিক ক্রিকেট ফিরেছিল দেশের মাটিতে ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজের হাত ধরে। সিরিজের দ্বিতীয় টেস্টে (চেন্নাই) ৫০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দিয়েছিল কেন্দ্র সরকার।