নিজস্ব প্রতিনিধি : বেশ ঘটা করেই ঘোষণা করছে জুভেন্তাস। আসলে একে তো তারা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে সই করিয়েছে বলে কথা। তার উপর ১০০ মিলিয়ন ইউরোর চুক্তি। গোটা ব্যাপারটাই বেশ বড়সড়। ফলে ঘটা করে প্রচারে কোনও অস্বাভাবিকতা নেই। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে সই করানোর পরও ইতালির ক্লাব বেশ হইহই করে প্রচার করেছিল। অন্যদিকে, রিয়াল মাদ্রিদের তরফেও রোনাল্ডোকে ধন্যবাদ জানিয়ে একটা ভিডিও প্রকাশ করা হয়। অর্থাত্, পুরনো ক্লাবের সঙ্গে রোনাল্ডোর সম্পর্কে কোনও প্রভাব পড়েনি বলেই ধরা যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  দুই ভারতীয়র হাত ধরে মস্কোয় মেগাফাইনালে থাকছে ভারত!


কাল বিশ্বকাপ ফাইনাল। তাঁর দেশ পর্তুগাল বিশ্বকাপ থেকে ছিটকে গেলেও তিনি বিশ্বকাপ ফাইনাল দেখবেন না এটা হতে পারে না। তাই কালকের দিনটা বাদ রেখে পরশু ইতালিতে পা রাখছেন রোনাল্ডো। এই খবরটাকেও বেশ ফলাও করে প্রচার করেছেন জুভেন্তাস। নিজেদের টুইটার প্রোফাইলে তারা লিখেছে, '১৬.০৭.১৮ ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ইতালিতে আসছে। #সিআরসেভেনজুভে।' প্রথমদিনই জুভেন্তাসের সেই বিখ্যাত সাদা-কালো জার্সিতে রোনাল্ডোর নতুন অবতার দেখার জন্য ভিড় উপচে পড়বে। ইতালিজুড়ে এখন এমনটাই আশা করা হচ্ছে। এমনিতে রোনাল্ডোকে স্বাগত জানাতে কোনও চেষ্টা বাকি রাখছে না জুভেন্তাস। সেইসঙ্গে ইতালির ফুটবলপ্রেমীরাও আপাতত বিশ্বকাপ ফাইনালের থেকে রোনাল্ডোর আগমন নিয়ে বেশি উত্তেজিত।


আরও পড়ুন-  গড়াগড়ি দিয়ে 'নেমার' হয়ে গেলেন চাহল!


ঐতিহাসিক আলিয়াঞ্জ এরিনাতে আসছেন রোনাল্ডো। গোটা ইতালি যেন এই উত্তেজনায় ফুটছে। সিরি এ- চ্যাম্পিয়নরা কতটা জাঁকজমকপূর্ণভাবে রোনাল্ডোর আগমনকে সাজাতে পারে, গোটা বিশ্ব এখন সেটা দেখার অপেক্ষাতেই রয়েছে। তবে হাজার হাজার জুভেন্তাস ভক্ত যে রোনাল্ডোকে নতুন অবতারে দেখার জন্য ভিড় করবে তা আন্দাজ করাই যায়। পাঁচবারের ব্যালন ডি'অর জয়ী ফুটবলার এবার ইতালির ফুটবলে। নতুন চ্যালেঞ্জ রোনাল্ডো কতটা দক্ষতার সঙ্গে সামলাতে পারেন তা সময় বলবে। কিন্তু আপাতত তাঁকে ঘিরে উত্তেজনার কোনও খামতি নেই। ন'বছর পর নতুন অবতারে রোনাল্ডো। সাদা-কালো জার্সি গায়ে।