নিজস্ব প্রতিবেদন: ইস্টবেঙ্গল দিবসে শহরে পা রেখেছিলেন। ATKMB-র অনুশীলনে যোগ দিলেন রয় কৃষ্ণ। সঙ্গে কার্ল ম্যাকহিউজও। বাকি দুই বিদেশি জনি কাউকা ও হুগো বৌমাস মাঠে নেমে পড়েছিলেন আগেই। AFC কাপে খেলতে যাওয়ার আগে দলের চার বিদেশিকে পেয়ে গেলেন কোচ অ্যান্তোনিও লোপেস হাবাস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সবুজ-মেরুন জনতার হার্টথ্রব রয় কৃষ্ণ। মে মাসের শুরুতেই ফিজির এই স্ট্রাইকারের সঙ্গে চুক্তি করে সেরেছিলেন ATKMB কর্তারা। ক্লাবের তরফে অবশ্য সেকথা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয় ২৯ জুলাই, মোহবাগান দিবসে। ২ দিন পর, ১ অগাস্ট বেশি রাতে স্ত্রীকে সঙ্গে নিয়ে কলকাতায় পৌঁছন কৃষ্ণ। ইস্টবেঙ্গল দিবসের সকালে শহরে পা রাখেন ATKMB-র আর এক বিদেশি  কার্ল ম্যাকহিউজও।


 



যুবভারতীতে ক্লোজ ডোর অনুশীলন চলছে। খেলোয়াড়দের শারীরিক পরীক্ষা করে নিচ্ছেন কোচ অ্যান্তোনিও হাবাস লোপেজ। রণনীতি তৈরির কাজও শুরু করে দিয়েছেন তিনি। এদিন ATKMB-র অনুশীলনে যোগ দিলেন  রয় কৃষ্ণ ও  কার্ল ম্যাকহিউজ। কখনও মাঠ ছোট করে চলল পাসিং ফুটবল, তো কখনও পুরো মাঠে দশ জনের টিম করে ম্যাচ খেলালেন হাবাস। অমরিন্দর সিং, অরিন্দম ঘোষ ভট্টাচার্যদের গোলে দাঁড় করিয়ে পেনাল্টি অনুশীলনও করলেন কাউকো, প্রীতম কোটাল, মনবীর সিংরা।   


আরও পড়ুন: Rani Rampal: ইতিহাসের দরজায়! বুধবার নামছেন টোকিয়ো অলিম্পিক্স সেমিফাইনালে


এএফসি কাপে ATKMB-র খেলা রয়েছে  ১৮-২৫ অগস্ট। ১৮ অগাস্ট টিম নিয়ে মালদ্বীপ রওনা দেবেন হাবাস। তার আগে অনুশীলনে যোগ দিলেন দলের চার বিদেশিই। এদিকে আবার কলকাতা লিগের সূচিও ঘোষণা  করে দিয়েছে IFA। বৈঠকে অবশ্য যোগ দেননি ATKMB-র কোনও প্রতিনিধি। তবে, AFC কাপের জন্য তাদের প্রথম ম্যাচ দেওয়া হয়েছে ২৯ অগাস্ট।