রাজস্থান রয়্যালস ২২০/৩
সানরাইজার্স হায়দরাবাদ ১৬৫/৮
রাজস্থান জয়ী ৫৫ রানে


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নিজস্ব প্রতিবেদন: রবিবাসরীয় দিল্লিতে আইপিএল (IPL 2021) দেখল জোস বাটলারের (Jos Buttler) তাণ্ডবলীলা! তাঁর অসাধারণ সেঞ্চুরিতে ভর করেই রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)  রানে হারাল সানরাইজার্স হায়দরাবাদকে (Sunrisers Hyderabad)। ডেভিড ওয়ার্নারের পরিবর্তে কেন উইলিয়ামসনকে ক্যাপ্টেনসির ব্যাটন তুলে দিয়েছিল নিজামের শহরের ফ্র্যাঞ্চাইজি। কিন্তু নিউজিল্যান্ডের বিশ্ববন্দিত ক্যাপ্টেন দায়িত্ব নিয়েও দলকে জয়ের মুখ দেখাতে পারলেন না। 


এদিন টস হেরে ব্যাট করতে নেমেছিল রাজস্থান। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে একাই সব আলো নিজের দিকে টেনে নেন বাটলার। ৬৪ বলে ১২৪ রানের মারাকাটারি ইনিংস খেলেন ব্রিটিশ উইকেটকিপার-ব্যাটসম্যান। এদিন ওপেন করতে নেমে বাটলার ১৯ ওভার পর্যন্ত ব্যাট করলেন। ৫৬ বলে সেঞ্চুরি করে ফেলা বাটলার ১১টি চার ও ৮টি ছয় মারেন। বাটলার ছাড়াও ব্যাট হাতে অবদান রাখলেন ক্যাপ্টেন সঞ্জু স্যামসন। ৩৩ বলে ৪৮ করেন তিনি। বাটলার ও সঞুজর সৌজন্যে রাজস্থান নির্ধারিত ওভারে ৩ উইকেট হারিয়ে ২২০ রান তোলে।


আরও পড়ুন: IPL 2021: ৫৬ বলে ১০০! আইপিএল ইতিহাসে Jos Buttler


এই পাহাড় প্রমাণ রান তাড়া করতে নেমে যে ব্যাটিং করার প্রয়োজন হয়, সানরাইজার্স সেটা এদিন একেবারেই করতে পারেনি। হায়দরাবাদের হয়ে সর্বোচ্চ রান মণীশ পাণ্ডের (৩১)। অন্যদিকে বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান ও দক্ষিণ আফ্রিকার ফাস্ট বোলার ক্রিস মরিসের যুগলবন্দি হায়দরাবাদের ব্যাটসম্যানদের ক্রিজে বেশিক্ষণ সময় কাটাতে দেননি। দু'জনেই তুলে নেন তিনটি করে উইকেট।