ওয়েব ডেস্ক: বিশ্বের সব থেকে জনপ্রিয় সোশ্যাল সাইটে সব থেকে জনপ্রিয় রাজ্যসভার সাংসদ নির্বাচিত হলেন সচিন রমেশ তেন্ডুলকর। লোকসভায় সবাইকে ছাপিয়ে জনপ্রিয় হলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ডিএনএ প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী রাজ্যসভায় জনপ্রিয়তার নিরিখে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও না কি হারিয়ে দিয়েছেন এই ক্রিকেট কিংবদন্তী। ফেসবুকের দুনিয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী 'লোকসভার সাংসদ' হিসেবে সবথেকে বেশি জনপ্রিয়তা অর্জন করেছেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- স্তব্ধ সচিন! গণতন্ত্রের মন্দিরে বাকরূদ্ধ ভারতরত্ন


ফেসবুকে নেটিজেনদের কথোপকথন, কমেন্ট, শেয়ার এবং লাইকের বিচারেই জনপ্রিয়তার তালিকা তৈরি করেছে ফেসবুক। এই তালিকায় নরেন্দ্র মোদী, সচিন তেন্ডুলকর ছাড়াও রয়েছেন আরকে সিনহা, অমিত শাহ, আসাদউদ্দিন ওবেইসি, ভগবন্ত মনের মতো হেভিওয়েটরা। 


আরও পড়ুন- সোশ্যাল মিডিয়াই সচিনের সংসদ! 'ভাষণে' বললেন, 'খেলাই দেশ গড়ে'


উল্লেখ্য, ফেসবুক পেজ হিসেবে ২০১৭ বর্ষে সব থেকে জনপ্রিয়তা অর্জন করেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পেজ পিএমও (১৩ কোটি ৭৪ লাখ)। তালিকায় এর পরেই আছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ (৪০ লাখ ৮৮ হাজার)। কেন্দ্রীয় মন্ত্রকগুলির ফেসবুক জনপ্রিয়তার নিরিখে সবার শীর্ষে রয়েছে বিদেশ মন্ত্রী সুষমা স্বরাজের দফতর। উল্লেখ্য, মুখ্যমন্ত্রী হিসেবে জনপ্রিয়তম হয়েছেন ইউপির মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। গেরুয়া শিবিরের এই 'পোস্টার বয়ে'র পরেই আছেন রাজস্থানের বিজেপি মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে সিন্ধিয়া।


আরও পড়ুন- 'না সরলে দল থেকে বাদ দেওয়া হত সচিনকে', বিস্ফোরক সন্দীপ পাতিল


খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪