নিজস্ব প্রতিবেদন: সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar), যে নামটা উচ্চারণের সঙ্গেই আর কোনও বিশেষণ ব্যবহারের প্রয়োজন হয় না। ক্রিকেটের সংঞ্জাটাই বদলে দিয়েছেন ব্যাটিং মায়েস্ত্রো। আর সচিনকে যিনি তিলে তিলে গড়ে তুলেছিলেন, তিনি কিংবদন্তি কোচ রমাকান্ত আচরেকর (Ramakant Achrekar)।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: IND vs ENG: Rohit Sharma র সেঞ্চুরি, উচ্ছ্বসিত Virat Kohli, রইল ভাইরাল ভিডিয়ো



প্রতি বছরের মতো এবারও এই বিশেষ দিনে সচিন তাঁর আচরেকর স্যারকে গুরুপ্রণাম জানাতে ভুললেন না। সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি দিয়েই করলেন পোস্ট।সচিন লিখলেন, "শেখার কোনও শেষ নেই। শিক্ষক দিবসে আমি সেই সকল গুরুকে মনে করছি যাঁরা আমাকে আজীবন ছাত্র থাকার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। আমি আজীবন আচরেকর স্যারের কাছে ঋণী। আমার ভাই অজিতের কাছ থেকে শিখেছি আর শিখব।" সচিন গত জুলাই মাসে গুরুপূর্ণিমার দিন আচরেকরের বাড়িতেও গিয়েছিলেন। সেখানে গিয়ে তাঁর ছবির সামনে দাঁড়িয়ে প্রয়াত কোচকে প্রণাম জানিয়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করেছিলেন মাস্টার ব্লাস্টার। আচরেকরকে নিয়েই বেঁচে আছেন লিটল মাস্টার। এখানেই প্রমাণ করে দেয় কেন তিনি আজ গোটা বিশ্বে পূজিত।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)