নিজস্ব প্রতিবেদন : শুটিংয়ের মাঝে তিনি নেমে পড়লেন ব্যাট হাতে। টেনিস বলেই চলল ক্রিকেট। সচিন তেন্ডুলকর ব্যাটিং করছেন। বোলিং করার সাহস দেখাবেন কে! এগিয়ে এলেন দুই বলিউড অভিনেতা। বরুণ ধাওয়ান ও অভিষেক বচ্চন। দুই বোলারকে হাসতে হাসতে খেললেন মাস্টার ব্লাস্টার। শুটিং স্পটের সেই জায়গাটায় ততক্ষণে ভিড় উপচে পড়ছে। ক্রু মেম্বারদের অনেকেই এগিয়ে এসে দেখছেন এমন দৃশ্য। চোখের সামনে সচিন ব্যাটিং করছেন! এমন দৃশ্য তো আর রোজ রোজ দেখা যায় ন!  তাই এমন সুযোগ কেউ যেন হাতছাড়া করতে চাইছিলেন না।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  ডেট উইথ দ্য লেজেন্ড! ৩৭ বছর পর বব মার্লের ডেরায় রবি শাস্ত্রী



''খেলা ও কাজ একসঙ্গে চালাতে পারলে ভালই হয়।'' ব্যাটিংয়ের ভিডিয়ো পোস্ট করে সচিন এই কথাগুলোই লিখলেন টুইটারে। সচিনের ব্যাটিংয়ের সঙ্গে দুই বলিউড তারকার বোলিং! এই ভিডিয়ো দেখার লোভ সামলানো যায় নাকি! আপেলাড হওয়ার পর কয়েক মিনিটের মধ্যেই এই ভিডিয়ো ঝড়ের গতিতে শেয়ার হতে শুরু করল। সচিন এদিন শুধু ব্যাটিংই করলেন না। তাঁকে হাত ঘোরাতেও দেখা গেল। সচিনের স্পিন বোলিং ফেস করলেন বরুণ। কয়েকজন ক্রু মেম্বার এগিয়ে এলেন সচিনকে বোলিং করবে বলে। সচিন তাঁদেরকেও খেললেন হাসতে হাসতে। 


আরও পড়ুন-  কাশ্মীর নিয়ে ফের আফ্রিদির টুইট! দেশবাসীর হয়ে যোগ্য জবাব দিলেন গম্ভীর



বরুণ ধাওয়ান শুরু থেকে বোলিং করলেন। তার পর সচিনের শট দেখে এগিয়ে এসে করমর্দন করলেন তাঁর সঙ্গে। ভিডিয়োর পরের দিকে দেখা গেল, জুনিয়র বচ্চনও সচিনকে বোলিং করার সুযোগ ছাড়লেন না। এর পরই বল হাতে এগিয়ে গেলেন সচিন। বরুণ তখন ব্যাটসম্যান। এভাবেই বেশ কিছুক্ষণ চলল ফ্রেন্ডলি ম্যাচ। একদিন আগেই জাতীয় ক্রীড়া দিবসের দিন একটি বৃদ্ধাশ্রমে দেখা গিয়েছিল সচিনকে। সেখানে বৃদ্ধাদের সঙ্গে ক্যারাম খেলতেও দেখা যায় তাঁকে।