নিজস্ব প্রতিবেদন: ইউরোপিয়ান ফুটবলের স্বাদ নিতে ভারত ছেড়ে ক্রোয়েশিয়ায় সন্দেশ ঝিঙ্গন (Sandesh Jhingan)। দীর্ঘ দিনের স্বপ্নপূরণ করতে এআইএফএফ-র বর্ষসেরা ফুটবলার সই করেছেন ক্রোট ক্লাব এইচএনকে সিবেনিকে ( HNK Sibenik)। খেলবেন সেখানকার প্রথমসারির লিগে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নতুন ক্লাবের স্প্যানিশ কোচ মারিও রোসাসের অধীনে ট্রেনিং শুরু করে দিয়েছেন সন্দেশ। কিন্তু এখনই তাঁর মাঠে নামা হচ্ছে না। কারণ সন্দেশের রেজিস্ট্রেশন ও ওয়ার্ক পারমিট সংক্রান্ত কিছু কাগজে-কলমে কাজ বাকি রয়ে গিয়েছে। যার ফলে ভারতী তারকার ক্রোয়েশিয়ার ক্লাবের হয়ে অভিষেক করতে আরও সপ্তাহখানেক লেগে যাবে বলেই খবর দ্য টাইমস অফ ইন্ডিয়ার। রবিবার ক্রোয়েশিয়ায় এসেই সন্দেশ তাঁর ক্লাবের ৬-২ জয় দেখেছেন গ্যালারিতে বসে। 


আরও পড়ুন: Geoffrey Boycott: এই ক্রিকেটারকে ভারতের সম্পদ বলছেন বয়কট! দলে চাইছেন Ashwin কে




ভারতীয় ফুটবলের অন্যতম 'বেস্ট পেইড' ফুটবলার সন্দেশ। এটিকে মোহনবাগান ছেড়ে তিনি ২০২২ পর্যন্ত এইচএনকে সিবেনিকের সঙ্গে চুক্তি করেছেন। চুক্তি বাড়ানোর সুযোগও রয়েছে সন্দেশের সামনে। অস্ট্রিয়া ও গ্রিসের মতো ইউরোপিয়ান দেশগুলি থেকে সন্দেশ প্রস্তাব পেয়েছিলেন। কিন্তু বেছে নেন ক্রোয়েশিয়াই। সন্দেশ জানিয়েছেন যে, তিনি এখন কেরিয়ারের যে পর্যায় আছেন, তাঁর পক্ষে নিজেকে সর্বোচ্চ পর্যায় পরখ করার সময় এসেছে। তিনি মনে করছেন ইউরোপের এই ক্লাবই তাঁর আদর্শ মঞ্চ।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)