নিজস্ব প্রতিবেদন: চলতি বছরের মে মাসে কেরালা ব্লাস্টার্স-এর সঙ্গে দীর্ঘ ছয় বছরের সম্পর্ক ছিন্ন করেন ভারতীয় ফুটবলের অন্যতম সেরা সেন্ট্রাল ডিফেন্ডার সন্দেশ ঝিঙ্গান। এরপর সন্দেশ ঝিঙ্গান এর পরবর্তী গন্তব্য কোথায়? সেই নিয়ে জল্পনার অন্ত ছিল না!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মাঝে শোনা গিয়েছিল এটিকে মোহনবাগানের সঙ্গে চুক্তি প্রায় পাকা হয়ে গিয়েছে সন্দেশের। কিন্তু পরবর্তীকালে শোনা যায় তারকা ডিফেন্ডার যে পরিমাণ টাকা চেয়েছেন তা দিতে নাকি রাজি নয় এটিকে মোহনবাগান ম্যানেজমেন্ট। এই সুযোগটা কাজে লাগিয়েই নতুন ইনভেস্টর পাওয়া ইস্টবেঙ্গল সদ্য অর্জুন পুরস্কার জয়ী ফুটবলারকে দলে পেতে ঝাঁপায়।


এদিকে মিনার্ভা একাডেমির কর্ণধার রঞ্জিত বাজাজ দাবি করছেন, এটিকে মোহনবাগানে নাকি সই করে ফেলেছেন সন্দেশ ঝিঙ্গান। পাঁচ বছরের চুক্তি হয়েছে সন্দেশের সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া রঞ্জিত বাজাজের দাবি হু হু করে ছড়িয়ে পড়েছে।



চোটের জন্য গত এক মাস মাঠের বাইরে ছিলেন সন্দেশ ঝিঙ্গান। তাঁর নিজের ইচ্ছে রয়েছে বিদেশের কোনও ক্লাবে খেলার। এদিকে এটিকে মোহনবাগানের তরফে রঞ্জিত বাজাজের টুইটের পর কোনও মন্তব্য করা হয়নি। বিদেশের ক্লাবে সন্দেশের খেলার ইচ্ছে থাকলেও করোনার কারণে সেই রাস্তা বেশ কঠিন হয়ে পড়ছে।



আরও পড়ুন - বাকি ১৮০০ টাকা! কোনও টাকা বকেয়া নেই ধোনির, বিতর্কে জল ঢালল JSCA