নিজস্ব প্রতিবেদন : তিনি সব সময়ই দুই দেশের মধ্যে সম্প্রীতি বজায় রাখার কথা বলেছেন। কিন্তু সমর্থকরা তাঁর কথা কখনই কানে তোলেন না। আসলে ভারত-পাকিস্তান ম্যাচ মানেই তো চরম উত্তেজনা। আর এই ম্যাচ কেন্দ্র করে মাঠের বাইরেও উত্তাপ-উত্তেজনা ছড়াতে থাকে। এই যেমন দুই দেশের টিভি চ্যানেলগুলি ভারত-পাক ম্যাচের উত্তেজনা বাড়ানোর জন্য বিজ্ঞাপন তৈরি করেন। সানিয়া মির্জার এতেই আপত্তি। এমনিতেই, ভারত-পাক ম্যাচ ঘিরে উত্তেজনার অন্ত নেই। তার উপর টিভি চ্যানেলের বিজ্ঞাপনগুলি পরিস্থিতি আরও উত্তপ্ত করে তোলে বলে মনে করেন টেনিস সুন্দরী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  পাকিস্তান আছে পাকিস্তানেই! অস্ট্রেলিয়াকে বাগে এনেও মুঠো আলগা করলেন সরফরাজরা



১৬ জুন বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ। ওই দিন আবার ফাদার্স ডে। ইতিমধ্যেই ফাদার্স ডে থিম করে একটি বিজ্ঞাপন বানিয়ে ফেলেছে ভারতে বিশ্বকাপ সম্প্রচারকারী টিভি চ্যানেল। অন্যদিক, পাকিস্তানের এক টিভি চ্যানেলও ভারত-পাক ম্যাচ নিয়ে পাল্টা বিজ্ঞাপন বানিয়েছে। আর তাতে নকল করা হয়েছে উইং কমান্ডার অভিনন্দন বর্তমানকে। রীতিমতো এই ম্যাচ ঘিরে দুই দেশের টিভি চ্যানেলে বিজ্ঞাপন যুদ্ধ বেঁধে গিয়েছে। আর বিজ্ঞাপন যুদ্ধ নিয়ে আপত্তি জানিয়েছেন সানিয়া। 


আরও পড়ুন-  ভারত-পাকিস্তান ম্যাচ! অভিনন্দন বর্তমানকে নকল করে বিজ্ঞাপন বানাল পাক টিভি চ্যানেল


সানিয়া মির্জা বলেছেন, ''ভারত-পাকিস্তান ম্যাচ ঘিরে এমনিতেই যথেষ্ট উত্তেজনা ও আগ্রহ রয়েছে মানুষের মধ্যে। শুধুমাত্র মার্কেটিং-এর জন্য একের পর এক কুরুচিকর বিজ্ঞাপন বানিয়ে উত্তেজনা বাড়ানোর কোনও প্রয়োজন নেই। এটা স্রেফ একটা ক্রিকেট ম্যাচ মাত্র। এটাকে ম্যাচের বাইরে অন্যকিছু হিসাবে যারা দেখতে চান, তাদের জন্য সমবেদনা রইল।''