ওয়েব ডেস্ক: ভারতীয় ক্রিকেটের মহিলা ও পুরুষ উভয় বিভাগের নির্বাচকদের ১৫ লাখ টাকা করে পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। বিসিসিআই বুধবার জানিয়েছে মহিলা এবং পুরুষ উভয়ই দলই বিগত সময়ে ভালো পার্ফরম্যান্স করে দেখিয়েছে, এই জন্যই এই দুই দলের নির্বাচকদেরই পুরস্কৃত করা হচ্ছে। উল্লেখ্য, নির্বাচকদের পুরস্কৃত করার সিদ্ধান্ত নিয়েছে কমিটি অব অ্যাডমিনিস্ট্রেশন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

"পুরুষ এবং মহিলা উভয় দলের নির্বাচকদের প্রত্যেককে ১৫ লাখ টাকা করে পুরস্কার দেওয়া হবে। ভালো ক্রিকেট উপহার এবং ভালো দল নির্বাচনের জন্যই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে", বুধবার একথা জানিয়েছেন কমিটি অব অ্যাডমিনিস্ট্রেশনের সদস্য দিয়ানা ইদুলজি। 


উল্লেখ্য, বিগত দুবছর ধরে ভারতীয় দল বিশ্ব ক্রিকেটে দাপট দেখাচ্ছে। টেস্ট র‍্যাঙ্কিংয়ে বিশ্বের এক নম্বর দল হওয়া এবং জয়ের ধারাবাহিকতা বজায় রাখার সঙ্গে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনাল পর্যন্ত দলের অনবদ্য ক্রিকেট, সব মিলিয়েই 'মেন ইন ব্লু'র নির্বাচকদের পুরস্কার বাবদ ১৫ লাখ টাকা করে দেওয়ার কথা জানিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। অন্যদিকে, মহিলা ক্রিকেট বিশ্বকাপে মিথালি, ঝুলুন, হরমনপ্রীতদের পার্ফরম্যান্স গটা বিশ্বের নজর কেড়েছে। তাই মহিলা ক্রিকেট দলের নির্বাচকদেরও পুরস্কার প্রদানের তালিকায় অন্তর্ভূক্ত করতে কার্যত বাধ্যই হয়েছে বিসিসিআই।