জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলাদেশের পলাতক প্রাক্তন প্রধানমন্ত্রী, শেখ হাসিনার (Sheikh Hasina) মতোই খুনের মামলায় অভিযুক্ত তিনিও। কিন্তু ভারতের বিরুদ্ধে বাংলাদেশের ভরসা সেই সাকিব আল হাসানই (Shakib Al Hasan)। চেন্নাইয়ে নাজমুল হোসেন শান্তর বাংলাদেশকে ভারত ২৮০ রানে হারিয়েছে। বাঘেরা লজ্জার হারে দিনের শেষে নিজেদের বিড়াল হিসেবে প্রমাণ করেছে। তবে চেন্নাই এখন অতীত। ২৭ সেপ্টেম্বর থেকে কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামে শুরু হয়ে যাচ্ছে সিরিজের দ্বিতীয় তথা শেষ টেস্ট। আর তার আগেই সাকিব ফের বিপাকে পড়লেন!'খুনি' সাকিব এবার টাকা চোরও? আর্থিক তছরুপের দায়ে দিতে হবে ৫০ লক্ষের জরিমানা!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শেয়ার লেনদেনে কারসাজির অভিযোগে বিদ্ধ সাকিব। পদ্মাপারের সাবেক অধিনায়ক ও তারকা ক্রিকেটারকে ৫০ লক্ষ টাকার জরিমানা করেছে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)। মঙ্গলবার বিএসইসির পরিচালক ও মুখপাত্র ফারহানা ফারুকী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। বলা হয়েছে বিএসইসির চেয়ারম্যান খন্দকার রাশেদ মাকসুদের সভাপতিত্বে ৯২৩তম কমিশন সভায়, পুঁজিবাজারে তালিকাভুক্ত প্যারামাউন্ট ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের শেয়ার লেনদেন কারসাজির অভিযোগ সাকিবের বিরুদ্ধে!


আরও পড়ুন: শীতেই নাকি বিচ্ছেদ! বর্তমান ছেড়ে অতীতে ফিরছেন লিয়ো, বিশ্বাস হচ্ছে না অনেকেরই...


একই অভিযোগ উঠেছে মহম্মদ আবুল খায়েরের বিরুদ্ধেও। তাঁকে ২৫ লক্ষ টাকা জরিমানা দিতে হবে। এশাল কমিউনিকেশন লিমিটেডকে ৭৫ লক্ষ ও মোনার্ক মার্ট লিমিটেডকে এক লক্ষ টাকা জরিমানা দিতে হবে। এছাড়া আবুল কালাম মাতবর ও লাভা ইলেক্ট্রোডস ইন্ডাস্ট্রিজকেও যথাক্রমে ১০ লক্ষ ও এক লক্ষ টাকা জরিমানা দিতে হবে। এছাড়াও মহম্মদ জাহেদ কামালকে জরিমানা করা হয়েছে ১ লাখ টাকা।


দেখতে গেলে সময়টা একেবারেই ভালো যাচ্ছে না সাকিবের। চোখের সমস্যার পর তাঁকে ভোগাচ্ছে আঙুলের চোটও। মাঠের বাইরেও ব্যাপক সমালোচিত হচ্ছেন টাইগার অলরাউন্ডার। জুলাই-আগস্ট মাসে বাংলাদেশে হওয়া ছাত্র-জনতা আন্দোলনে নিহত এক গার্মেন্টসকর্মী হত্যা মামলায় আসামী হিসেবে নাম উঠে এসেছে সাকিবের। গত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে আওয়ামী লীগের টিকিটে জিতেছিলেন সাকিব!


আরও পড়ুন: হিংসা করি, ঈর্ষাও করি'! কানপুর কাঁপবে 'রকেট' হামলায়? শান্তদের অশান্ত করলেন অশ্বিন


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)