ওয়েব ডেস্ক : ম্যাচ গড়াপেটা এবং অন্যায়ভাবে টাকা নেওয়ার অভিযোগ থেকে ক্লিনচিট পেতে পারেন ভারতীয় দলের পেসার মহম্মদ শামি। শনিবার বোর্ড সূত্রে এমনই খবর মিলেছে। স্ত্রী হাসিনের অভিযোগের ভিত্তিতে ভারতীয় পেসারের বিরুদ্ধে ম্যাচ গড়াপেটার তদন্ত চালাচ্ছেন বোর্ডের দুর্নীতি দমন শাখার প্রধান নীরজ কুমার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিসিসিআইএর দুর্নীতিদমন শাখার তদন্তে শামি নির্দোষ প্রমাণিত হলে ফের বোর্ডের চুক্তিতে ফিরতে পারেন মহম্মদ শামি। তাঁর বিরুদ্ধে ম্যাচ গড়াপেটা এবং অন্যায়ভাবে পাক তরুণীর মাধ্যমে লন্ডনের ব্যবসায়ী মহম্মদ ভাইয়ের থেকে টাকা নেওয়ার অভিযোগ করেন স্ত্রী হাসিন জাহান। হাসিনের অভিযোগের ভিত্তিতে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে বোর্ডের দুর্নীতি দমন শাখার প্রধান নীরজ কুমার।


আরও পড়ুন - বোর্ডের চুক্তিতে ফিরতে পারেন শামি !


বৃহস্পতিবার শামিকে দীর্ঘক্ষণ জেরাও করেন তদন্তকারীরা। সূত্রের খবর, শামি নিজেকে নির্দোষ প্রমাণ করতে প্রয়োজনীয় তথ্য বোর্ডের দুর্নীতিদমন শাখার হাতে তুলে দিয়েছেন। বোর্ড সূত্রে খবর, শামির উত্তরে সন্তুষ্ট তদন্তকারীরা। মঙ্গলবার বোর্ডের কাছে সেই রিপোর্ট জমা দিতে পারেন নীরজ কুমার। সূত্রের খবর, তাতে ক্লিনচিটও পেতে পারেন শামি।


আরও পড়ুন- নীরজ কুমারের রিপোর্টেই শামির আইপিএল ভাগ্য


দিনকয়েক আগে ক্রিকেটারদের সঙ্গে চুক্তির তালিকা প্রকাশ করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। সেই তালিকায় নাম ছিল না শামির। বোর্ডের তরফে জানানো হয়, শেষমুহূর্তে স্থগিত রাখা হয়েছে শামির সঙ্গে চুক্তি। ম্যাচ গড়াপেটার অভিযোগ থেকে শামি ক্লিনচিট পেলে বিসিসিআইয়ের চুক্তি পুনর্নবীকরণ করবে বলেই মনে করা হচ্ছে। এমনকী মিথ্যে অভিযোগ করার অপরাধে হাসিন জাহানের বিরুদ্ধে পদক্ষেপ করতে পারে বোর্ড।


আরও পড়ুন- শামির বিরুদ্ধে দায়ের হওয়া এফআইআর কপি দিল্লি পাঠাল হাসিন