নিজস্ব প্রতিবেদন: বিস্ফোরক অভিযোগের পর এবার আইনি পদক্ষেপের পথে হাঁটলেন শামি পত্নী হাসিন জাহান। বৃহস্পতিবার লালবাজারে জাতীয় দলের ক্রিকেটার মহম্মদ শামির বিরুদ্ধে 'বধূ নির্যাতন' এবং 'অবৈধ সম্পর্কে'র অভিযোগ দায়ের করলেন হাসিন জাহান। কলকাতা পুলিসের তরফে জানানো হয়েছে, শামি পত্নীর এই অভিযোগকে তারা আফআইআর হিসাবেই দেখবে। যুগ্ম কমিশনার (ক্রাইম) প্রবীন ত্রিপাঠি জানিয়েছেন, "ক্রিকেটারের (শামি) বিরুদ্ধে শারীরিক এবং মানসিক অত্যাচারের অভিযোগ জানিয়েছেন স্ত্রী। আমরা দেখছি, কোন ধারায় মামলা রুজু করে তদন্ত এগিয়ে নেওয়া যায়।" 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- 'সেক্স স্ক্যান্ডেল' প্রকাশ্যে এনে শামিকে 'আসামী'র কাঠগড়ায় দাঁড় করালেন স্ত্রী হাসিন


কলকাতা পুলিসের তরফে হাসিনকে আশ্বস্ত করে বলা হয় যে, তিনি বিচার পাবেন। যুগ্ম কমিশনারের সঙ্গে সাক্ষাতের পর শামি পত্নী জানিয়েছেন,"অফিসারের সঙ্গে দেখা করে আমি আমার উপর হওয়া নির্যাতনের কথা জানিয়েছি। আমার সঙ্গে বৈবাহিক সম্পর্কে থাকার পরও একাধিক যৌন সম্পর্কে জড়িয়েছে শামি, একথাও জানিয়ে এসেছি।" 


আরও পড়ুন- ভাগ্নিকে বিয়ে করতে না পেরে আত্মহত্যার চেষ্টা করেছিলেন শামি!


যদিও, নিজের বিরুদ্ধে ওঠা এই সমস্ত অভিযোগই অস্বীকার করেছেন তিনি। শামি নিজের সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, আমার ক্রিকেট কেরিয়ার নষ্ট করে দেওয়ার জন্য এই চক্রান্ত চলছে। আমার ব্যক্তিগত জীবন নিয়ে যা রটছে, তা সবই ভুল এবং মিথ্যা। 


বেতনের মার্কশিটে A+ বিরাট-রোহিত, মাহি রইল মাহিতেই