নিজস্ব প্রতিবেদন:  ২০০৩ ক্রিকেট বিশ্বকাপে সেঞ্চুরিয়নে পাকিস্তানের বিরুদ্ধে মাত্র ২ রানের জন্য সেঞ্চুরি পাননি মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর। সেদিন সচিনকে আউট করেছিলেন পাক পেসার শোয়েব আখতার। সেদিন সচিনকে আউট করে দুঃখ পেয়েছিলেন শোয়েব- জানালেন এতদিন পরে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


২০০৩ সালে দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত বিশ্বকাপে পাকিস্তান প্রথমে ব্যাট করে ২৭৩/৭ রান তোলে। ২৭৪ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে সচিন সেদিন ৭৫ বলে ৯৮ রান করেন। ১২টি চার ও ৬টি ছক্কায় সাজানো ছিল সচিনের ইনিংস। কিন্তু মাত্র ২ রানের জন্য সেদিন সেঞ্চুরি করতে পারেননি মাস্টার ব্লাস্টার। শোয়েব আখতারের বলে ইউনিস খানের হাতে ক্যাচ দিয়ে তিনি সাজঘরে ফিরে যান।




এরপর এক সাক্ষাত্কারে শোয়েব আখতার বলেন, "২০০৩ বিশ্বকাপে আমাদের(পাকিস্তানের) বিরুদ্ধে সচিন ৯৮ রান করে আউট হয়ে যাওয়ায় আমি খুব দুঃখ পেয়েছিলাম। ওটা একটা বিশেষ ইনিংস! ওর (সচিনের) সেঞ্চুরি করা উচিত্ ছিল। আমি চেয়েছিলাম যে ও সেঞ্চুরি করুক। যে বাউন্সারে আমি ওকে আউট করেছিলাম সেটাতে ছক্কা হলে আমি হয়তো খুশি হতাম। "  ম্যাচটি যদিও চার ওভার বাকি থাকতেই জিতে নেয় ভারত। তবে ভারতের জয়ের ভিত গড়ে দেন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর।


 


আরও পড়ুন - আসছে সাইক্লোন আমফান... তার আগেই নেট দুনিয়ায় ঝড় তুললেন কিং কোহলি