নিজস্ব প্রতিবেদন:  বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল হারের পর ফের বড় ধাক্কা ভারতীয় শিবিরে। এবার পায়ের চোটের কারণে আসন্ন ইংল্যান্ড সিরিজ থেকে ছিটকে গেলেন ভারতের তরুণ ওপেনার শুভমন গিল। সূত্রের খবর অনুযায়ী আপাতত ২ মাস মাঠের বাইরে থাকতে হবে তাকে। তাঁর জায়গায় স্কোয়াডে আসছেন বাংলার ওপেনার অভিমন্যু ঈশ্বরণ যাকে বোর্ডের তরফ থেকে স্ট্যান্ডবাই রাখা হয়েছিল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল খেলার সময় শিন বোনে অর্থাৎ পায়ের হাড়ে চোট পান কলকাতা নাইট রাইডার্সের এই তরুণ ব্যাটসম্যানের। এই চোট সারাতে আপাতত তাঁর ৮ সপ্তাহ সময় লাগবে বলে জানিয়েছেন ডাক্তাররা। 


আরও পড়ুন: 'ফুটবলই বাঁচিয়ে রেখেছে', প্রতিকূল শৈশব পেরিয়ে জীবনযোদ্ধা Andriy Shevchenko


প্রশ্ন হচ্ছে ইংল্যান্ডের বিরুদ্ধে তাহলে রোহিত শর্মার সঙ্গে কে ওপেন করবেন?  এই মুহুর্তে দলের সঙ্গে রয়েছেন কে এল রাহুল এবং মায়াঙ্ক আগরওয়াল। এই দুজনের মধ্যে একজনকে বেছে নিতে হবে রবি শাস্ত্রী ও বিরাট কোহলিকে। ২১ বছর বয়সী গিল এখনও পর্যন্ত ৮টি টেস্ট খেলেছেন। ৩১.৮৪ অ্যাভারেজে করেছেন ৪১৪ রান। তিনটি অর্ধশতরান-সহ সর্বোচ্চ ৯১ করেছেন তিনি। ৪ঠা অগস্ট থেকে ট্রেন্টব্রিজে প্রথম টেস্টে মুখোমুখি হচ্ছে ভারত ও ইংল্যান্ড।


আরও পড়ুন: প্রায় সাড়ে পাঁচ কোটি টাকায় লোনাভলার বাড়ি বিক্রি করলেন Rohit Sharma


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)