জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলাদেশের (Bangladesh) বিরুদ্ধে ওয়ান ডে সিরিজের তৃতীয় ম্যাচে স্লিপে ফিল্ডিং করার সময়ই আঙুলে চোট পান রোহিত শর্মা (Rohit Sharma)। সেই ম্য়াচে কোনওরকমে ব্যাট করলেও, তারপরেই তাঁকে ভারতে ফিরিয়ে নিয়ে আসা হয়। বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে এই চোটের কারণেই খেলতে পারেননি তিনি। তবে চোট সারিয়ে মাঠে ফেরার প্রক্রিয়া শুরু করে দিলেন টিম ইন্ডিয়ার (Team India) অধিনায়ক। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মঙ্গলবার ইনস্টাগ্রামে রোহিত দু'টি ছবি পোস্ট করেছেন যেখানে তাঁকে মাঠে ঘাম ঝড়াতে দেখা গিয়েছে। একটি ছবিতে রোহিতকে দৌড়তে দেখা যায় এবং অপরটিতে তিনি ক্যাচ ধরার অনুশীলন করছিলেন। পোস্টের ক্যাপশনে রোহিত লেখেন, 'গেটিং দেয়ার...' যার বাংলার অর্থ দাঁড়ায় ধীরে ধীরে লক্ষ্যে পোঁছনো। 



আরও পড়ুন: Year Ender 2022: মেসিদের বিশ্বজয় থেকে ফেডেরারের বিদায়, ২০২২ সালে বিশ্ব ক্রীড়া জগতে উল্লেখযোগ্য ১১টি মুহূর্ত


আরও পড়ুন: India and Pakistan: '২৩-এর বিশ্বকাপে কোহলি বনাম বাবর ডুয়েল নিয়ে বড় মন্তব্য করলেন পিসিবি প্রধান



তবে অনুশীলনে ফিরলেও, রোহিতের আঙুলে এখনও ব্যান্ডেজ রয়েছে। তিনি শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে (IND vs SL) মাঠে নামতে পারবেন না বলেই জল্পনা শোনা যাচ্ছে। তাঁর সহ-অধিনায়ক কেএল রাহুলও সম্ভবত এই সিরিজে নেই। দুই তারকার অনুপস্থিতিতে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) ভারতীয় দলকে নেতৃত্ব দিতে পারেন বলে খবর। 



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)